ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

অবশেষে পিএসজির মূল স্কোয়াডে যোগ দিলেন এমবাপ্পে

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৬, ১৩ আগস্ট ২০২৩  
অবশেষে পিএসজির মূল স্কোয়াডে যোগ দিলেন এমবাপ্পে

কালিয়ান এমবাপ্পে খুব করে ছাড়তে চেয়েছিলেন প্যারিস সেন্ত জার্মেই (পিএসজি)। কিন্তু ক্লাবটি তাকে ছাড়তে চায়নি। এই নিয়ে ক্লাব ও এমবাপ্পের মধ্যে বেশ মনোমালিন্যের সৃষ্টি হয়।

সে কারণে মূল দলের বাইরে আলাদাভাবে অনুশীলন করতে থাকেন এমবাপ্পে। মৌসুম পূর্ব প্রস্তুতির একটি ম্যাচেও খেলানো হয় না তাকে। এমনকি শনিবার ফ্রেঞ্চ লিগ ওয়ানডে নিজেদের প্রথম ম্যাচেও তাকে মাঠে নামানো হয়নি। স্ট্যান্ডে বসে পিএসজির গোলশূন্য ড্র দেখেন ফরাসি এই স্ট্রাইকার।

অবশ্য আজ রোববার ক্লাবটি ঘোষণা দিয়েছে এমবাপ্পের সঙ্গে সব ধরনের ঝামেলার অবসান হয়েছে। ফলপ্রসু আলোচনার মাধ্যমে ২৪ বছর বয়সী এই তারকা পিএসজির মূল দলের সঙ্গে যোগ দিয়েছেন।

এ বিষয়ে এক বিবৃবিতে পিএসজি জানিয়েছে, লঁরিয়ের বিপক্ষের ম্যাচের আগে এমবাপ্পের সঙ্গে গঠনমূলক ও ইতিবাচক আলোচনা হয়েছে। সেই আলোচনার প্রেক্ষিতে আজ রোববার সকালে তাকে মূল দলের সঙ্গে যুক্ত করা হয়েছে এবং দলের সঙ্গে আজ অনুশীলন করেন তিনি।

এমবাপ্পের স্বপ্নের ক্লাব রিয়াল মাদ্রিদ। তিনি সেখানে যোগ দিতে মুখিয়ে আছেন। গুঞ্জন রয়েছে রিয়ালের সঙ্গে তার চুক্তি হয়ে আছে। কিন্তু পিএসজি না ছাড়তে চাওয়ায় তিনি যোগ দিতে পারছেন না।

অবশ্য পিএসজি তাকে দীর্ঘমেয়াদে চাচ্ছে। সে কারণে তাকে চুক্তির মেয়াদ বাড়ানোর প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু এমবাপ্পে আর চুক্তির মেয়াদ বাড়াননি। কারণ, তিনি পিএসজি ছাড়তে চান। এবার অবশ্য কোথাও যেতে না পারলে আগামী বছর ফ্রি-তেই রিয়ালে কিংবা অন্য ক্লাবে যোগ দিতে পারবেন ফ্রেঞ্চ লিগ ওয়ানের গেল পাঁচ মৌসুমের সর্বোচ্চ গোলদাতা। কারণ, পিএসজির সঙ্গে তার চুক্তির মেয়াদ আগামী বছর শেষ হচ্ছে।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়