ঢাকা     শুক্রবার   ১৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

ইংল্যান্ড-আয়ারল্যান্ড সিরিজ থেকে পাকিস্তানের বিশ্বকাপ দল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৬, ২ মে ২০২৪  
ইংল্যান্ড-আয়ারল্যান্ড সিরিজ থেকে পাকিস্তানের বিশ্বকাপ দল

টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে দলগুলো ইতোমধ্যেই স্কোয়াড দেওয়া শুরু করেছে। তবে এই তালিকায় নেই পাকিস্তানের নাম। আরেকটু পরীক্ষা-নিরীক্ষা করে চূড়ান্ত দল ঘোষণা করবে তারা। এজন্য বেছে নিয়েছে ইংল্যান্ড ও আয়ারল্যান্ড সিরিজ। ধারণা করা হচ্ছে, এই দুই সিরিজ শেষ দল ঘোষণা করবে পাকিস্তান।

বিশ্বকাপের দল ঘোষণার শেষ সময় ২৪ মে। তাই কোনোরকম তাড়াহুড়ো করতে চায় না পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। তাই বিশ্ব আসরের আগে আয়ারল্যান্ড ও ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের জন্য ১৮ সদস্যের দল ঘোষণা করেছে পিসিবি।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিজেদের ঝালিয়ে নিতে আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ও ইংল্যান্ডের বিপক্ষে ৪ ম্যাচের সিরিজ খেলবে বাবর আজমের দল। সেখান থেকেই বেছে নেওয়া হবে বিশ্বকাপের ১৫ জনকে।

আয়ারল্যান্ড ও ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে দলে ফিরেছেন হারিস রউফ, হাসান আলী ও সালমান আঘা। বাদ পড়েছেন উসামা মীর ও জামান খানের। নিউজিল্যান্ড সিরিজে চোটের কারণে ছিলেন না মোহাম্মদ রিজওয়ান ও ইরফান খান। দুজনই ফিরছেন জায়গা এই সিরিজে।

আগামী ১০ মে থেকে শুরু হবে পাকিস্তান আয়ারল্যান্ড সিরিজ। বাকি দুটি ম্যাচ হবে ১২ ও ১৪ মে। এরপর ইংল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের সিরিজ শুরু হবে ২২ মে। সিরিজের বাকি তিন ম্যাচ হবে যথাক্রমে ২৫, ২৮ ও ৩০ মে।

পাকিস্তান স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), সাইম আইয়ুব, ফখর জামান, ইরফান খান, ইফতিখার আহমেদ, উসমান খান, আজম খান (উইকেটরক্ষক), শাদাব খান, ইমাদ ওয়াসিম, শাহিন শাহ আফ্রিদি, মোহাম্মদ আমির, নাসিম শাহ, হারিস রউফ, আব্বাস আফ্রিদি, আবরার আহমেদ, হাসান আলী ও সালমান আঘা।

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ