ঢাকা     রোববার   ২৬ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১২ ১৪৩১

বিশ্বকাপ জিতে মেসিকে অনুকরণ করলেন স্প্যানিশ ফুটবলার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৮, ২২ আগস্ট ২০২৩   আপডেট: ১৫:২২, ২২ আগস্ট ২০২৩
বিশ্বকাপ জিতে মেসিকে অনুকরণ করলেন স্প্যানিশ ফুটবলার

দীর্ঘ ৩৬ বছর পর লিওনেল মেসির হাত ধরে বিশ্বকাপ জিতেছে আর্জেন্টিনা। জয়ের পর আনন্দের অতিশয্যে ঘুমানোর সময় বালিশের পাশে বিশ্বকাপ ট্রফি রেখে শুয়ে ছিলেন মেসি। এবার বিশ্বকাপ জিতে মেসির আদলে একই কাজ করলেন স্পেনের জেনিফার এরমোসো।

বিশ্বকাপ জয়ের পর রাতে সামাজিক যোগাযোগ মাধ্য্যমে একটি ছবি শেয়ার দেন এরমোসো। ছবিতে দেখা যায়, বিছানায় মাথার পাশে শুইয়ে রাখা হয়েছে বিশ্বকাপ ট্রফিকে। মেসির মতো বাঁ’হাত দিয়ে ট্রফিটি ধরে ডান হাত ট্রফির নিচ দিয়ে ছড়িয়ে দিয়েছেন এই নারী ফুটবলার।

এরমোসোর সেই ছবি ৬৩ হাজারেরও বেশি মানুষ পছন্দ করেছে। আর্জেন্টিনা, স্পেন ও বার্সেলোনার অসংখ্য সমর্থক ছবিটি শেয়ার করেছেন। তাদের অনেকেই এরমোসোর প্রশংসা করেছেন। 

মেসি যে এরমোসোর আইডল সেটা বলার অপেক্ষা রাখে না। কেননা, মেসির সাবেক ক্লাব বার্সেলোনাতেই খেলেন এই তারকা ফুটবলার। এমনকি মেসির মত তিনিও তার নিজ দেশ এবং বার্সেলোনার জার্সিতে সর্বোচ্চ গোলদাতা। 

উল্লেখ্য, বিশ্বকাপের পর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন এরমোসো। পুরষ্কার বিতরণী মঞ্চে তার ঠোঁটে চুম্বন করে আলোচনার খোরাক যোগান স্প্যানিশ ফুটবল ফেডারেশনের সভাপতি লুইস রুবিয়ালেস। আর এবার নিজেই আলোচনায় এলেন বার্সেলোনা তারকা।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়