ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

রোনালদোর কাছ থেকে উপহার পেলেন ভিনিসিউস

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৩, ২৬ নভেম্বর ২০২৩  
রোনালদোর কাছ থেকে উপহার পেলেন ভিনিসিউস

পর্তুগাল তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর অনেক বড় ভক্ত ব্রাজিলিয়ান তরুণ ভিনিসিউস জুনিয়র। মাঠে গোল করে কিংবা গণমাধ্যমের সামনে অনেকবারই নিজের আইডল হিসেবে রোনালদোর নাম উল্লেখ করেছিলেন রিয়াল মাদ্রিদের এই ফরোয়ার্ড। এবার পর্তুগিজ তারকার কাছ থেকে দারুণ এক উপহার পেয়েছেন ভিনিসিউস।

নিজের একটি জার্সি ভিনিসিউসকে উপহার দিয়েছেন রোনালদো। গত ১৬ নভেম্বর ইউরো বাছাইয়ে লিচটেনস্টেনের বিপক্ষে মাঠে নেমেছিল পর্তুগাল। ওই ম্যাচে পর্তুগিজদের ২-০ গোলের জয়ে একটি গোল করেন রোনালদো। সেই ম্যাচেরই একটি জার্সি ভিনিসিউসকে পাঠান সাবেক রিয়াল তারকা।

সেই জার্সির ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ভিনিসিউস। শনিবার (২৫ নভেম্বর) এক পোস্টে নিজের মোবাইল গ্যালারির ১০টি ছবি শেয়ার করেন ভিনি। তার নিচে ক্যাপশন লেখেন, ‘আমার গ্যালারির ছোট্ট একটি ভ্রমণ’। এই ১০টি ছবির একটি ছিল রোনালদোর উপহার দেওয়া জার্সিটি।

ক্যারিয়ারের শুরু থেকেই রোনালদোকে নিজের আদর্শ মেনে আসছেন ভিনিসিউস। তার সান্নিধ্য পেতে ও একইভাবে ক্যারিয়ার গড়তে স্প্যানিশ ক্লাবটিতে যোগ দেন তিনি। রোনালদো রিয়াল ছাড়ার পর ৭ নম্বর জার্সির যোগ্য উত্তরসূরি খুঁজে পাচ্ছিল না ক্লাবটি। এরপর সেই জার্সিটি পান ব্রাজিলিয়ান তারকা।

চলতি মৌসুমে চোট জর্জরিত হয়েই কাটছে ভিনিসিউসের সময়। ব্রাজিলের হয়ে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে উরুগুয়ের বিপক্ষে ইনজুরিতে পড়েন তিনি। যে কারণে আর্জেন্টিনার বিপক্ষেও খেলতে পারেননি আক্রমণভাগের এই খেলোয়াড়। আজ রাতে লা লিগার ম্যাচেও কাদিজের বিপক্ষে তাকে পাচ্ছে না রিয়াল।

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়