ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

তিন মিনিটে রোনালদোর দুই গোল, শেষটা ৩০ মিটার দূর থেকে

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২১, ২৫ নভেম্বর ২০২৩   আপডেট: ১০:৪১, ২৫ নভেম্বর ২০২৩
তিন মিনিটে রোনালদোর দুই গোল, শেষটা ৩০ মিটার দূর থেকে

বয়স যত বাড়ছে ক্রিস্টিয়ানো রোনালদোর চমকও তত বাড়ছে। মাঠের সবুজ ঘাসে নিজেকে ছাড়িয়ে যাওয়ার তাড়না তার চিরকালীন অভিলাষ। তাইতো জাতীয় দল হোক বা ক্লাব জার্সি রোনালদো ধরা দেন আপন ছন্দে। 

শুক্রবার সৌদি প্রো লিগে তেমনই এক রাত কাটালেন সিআর সেভেন। আল নাসেরের জার্সিতে আল আখদৌদের বিপক্ষে ৩-০ ব্যবধানে জয়ের রাতে রোনালদো জোড়া গোল করেছেন। মাত্র তিন মিনিটে তা পা ছুঁয়ে আসে দুই গোল। শেষটা ৩০ মিটার দূর থেকে লব শটে। আল নাসেরের হয়ে অপর গোলটি করেন সামি। 

এই ম্যাচে মাঠে নামার আগে চাপে ছিল আল নাসের। পয়েন্ট টেবিলে শীর্ষে থাকা আল হিলালের চেয়ে চার পয়েন্টে পিছিয়ে ছিল। পরের ম্যাচেই এই দুই দল মুখোমুখি হবে। তাই ব্যবধান যত কমানো যায় তত ভালো। ঘরের মাঠে আল আখদৌদকে হারিয়ে পূর্ণ ৩ পয়েন্ট পেয়েছে রোনালদোরা। তাতে ব্যবধান কমে এসেছে ১ পয়েন্টে। 

ম্যাচের ১৩ মিনিটে প্রথম গোল পায় আল নাসের। ডানপ্রান্ত থেকে সতীর্থর ক্রস থেকে ডানপা ছুঁয়ে লক্ষ্যভেদ করেন সামি আল-নাজেই। সৌদি প্রো লিগে দলের হয়ে প্রথম গোল করেন তিনি। এর আগে পঞ্চম মিনিটে রোনালদো গোলের সুযোগ পেয়েছিলেন। বক্সের ভেতরে তার ডানপায়ের কোনাকুনি শট একটুর জন্য গোলপোস্ট মিস করে। 

তার গোলের অপেক্ষা ফুরায় ম্যাচের ৭৬তম মিনিটে। বামপ্রান্ত থেকে দূরপাল্লার শট ডি বক্সের ভেতরে ফাঁকায় পান রোনালদো। দুজনকে ফাঁকি দিয়ে বল নিয়ে একটু ভেতরে ঢুকে ডানপায়ে শট নেন। তাতেই মিলে যায় সাফল্য। 

তিন মিনিট পর তার পা ছুঁয়ে আসে আরেকটি গোল। মধ্য মাঠে ভলিতে বল রিসিভ করে ডানপায়ে বল হাওয়ায় ভাসান। তার ওই লব শট একেবারে গিয়ে গোলপোস্টের ভেতরে ঢুকে যায়। ব্যাস, আনন্দে ফেঁটে পড়ে গোটা গ্যালারি। রোনালদোও উড়তে থাকেন ডানা মেলে। ৩০ মিটার দূর থেকে নেওয়া এমন শটে গোল পাওয়া সত্যিই আনন্দের কিছু তা বোঝা যাচ্ছিল আল নাসেরের উল্লাসে।

১৩ ম্যাচে ১১ জয়ে ৩৫ পয়েন্ট নিয়ে নেইমারের আল হিলাল ক্লাব রয়েছে টেবিলের শীর্ষে। ১ ম্যাচ বেশি খেলা আল নাসের সমান জয়ে পয়েন্ট ৩৪। দুই ম্যাচ তারা ড্র করেছে। 

ঢাকা/ইয়াসিন  

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়