ঢাকা     বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ৯ ১৪৩০

বাংলা টাইগার্সকে উড়িয়ে দিল্লির তিনে তিন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৩, ৩ ডিসেম্বর ২০২৩  
বাংলা টাইগার্সকে উড়িয়ে দিল্লির তিনে তিন

জরডন কক্সের শুরুর ঝড়ের পর শেষদিকে ড্যানিয়েল শামসের ক্যামিওতে লড়াকু সংগ্রহ পেয়েছিল বাংলা টাইগার্স। তবে টানা দুই ম্যাচ জিতেই আগেই উড়তে থাকা দিল্লি বুলস সেটা সহজেই টপকে যায়। এই নিয়ে টানা ৩ ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান মজবুত করলো তারা।

গতকাল টি-টেন ফ্রাঞ্চাইজি লিগে বাংলা টাইগার্সকে ৭ উইকেটে হারায় দিল্লি। আগে ব্যাটিং করে ৭ উইকেট হারিয়ে ৮১ রান করে বাংলা। জবাবে ৬ ওভারেই লক্ষ্য টপকে যায় দিল্লি।

এদিন বাংলার দেওয়া ৮২ রান তাড়া করতে নেমে ইনিংসের দলীয় ৮ রানেই কুইন্টন ডি কক ও জনসন চার্লকে হারায় দিল্লি। এরপর দলীয় ২২ রানে জেমস ভিনসকে হারিয়ে আরও চাপের পড়ে তারা। তবে এরপর রাইলি রুশো ও অধিনায়ক রভম্যান পাওয়েল মিলে আর কোনো বিপদ হতে দেননি। দুজনে মিলে ৬১ রানের জুটি গড়ে দলের জয় নিশ্চিত করেন। রুশো করেন ১১ বলে ২১ আর পাওয়েলের ব্যাট থেকে আসে ১১ বলে ৩৭ রান।

এর আগে ৩৮ রানে ৬ উইকেট হারিয়ে শুরুতেই চাপে পড়ে বাংলা টাইগার্স। ৯ বলে ১৯ রান করলেও ইনিংস বড় করতে পারেননি ওপেনার জরডন কক্স। ১১ ব্যাটারের ৮জনই দুই অঙ্কের ঘরে পৌঁছাতে পারেননি। শেষদিকে সামস ১৫ বলে ২০ আর কার্লোস ব্রাথওয়েটের ১৭ বলে ২১ রানের উপর ভর করে ৮১ রানের পুঁজি পায় তারা।

ঢাকা/রিয়াদ/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়