ঢাকা     বুধবার   ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৫ ১৪৩০

চট্টগ্রাম থেকে নাসুমকে উড়িয়ে এনেছে তদন্ত কমিটি 

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১২, ৫ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১১:৪০, ৫ ডিসেম্বর ২০২৩
চট্টগ্রাম থেকে নাসুমকে উড়িয়ে এনেছে তদন্ত কমিটি 

বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) জন্য চট্টগ্রামে ছিলেন নাসুম আহমেদ। সেখান থেকে তাকে উড়িয়ে এনেছে বিশ্বকাপ ব্যর্থতায় গঠিত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) তদন্ত কমিটি। 

গতকাল সোমবার (৪ ডিসেম্বর) বিসিবির গুলশান অফিসে নাসুমকে ডাকে এনায়েত হোসেন সিরাজের নেতৃত্বে তিন সদস্যের কমিটি। বাকি দুই সদস্য হলেন বিসিবি পরিচালক আকরাম খান ও মাহবুব আনাম। 

বিশ্বকাপ ব্যর্থতার পাশাপাশি নাসুমের গায়ে প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের গায়ে হাত তোলা নিয়ে দেশের ক্রিকেটে চলছে নানা আলোচনা-সমালোচনা। তার কাছে এই বিষয়ের সত্যতাসহ বিস্তারিত জানতে চেয়েছে তদন্ত কমিটি। 

তদন্ত কমিটিকে ব্যাখ্যা দিয়ে নাসুম আবার উড়াল দেন চট্টগ্রামে। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু, নির্বাচক হাবিবুল বাশার সুমনকে নিয়ে তদন্তের শুরু করেছিল কমিটি। একই দিন লিটন দাস-মোস্তাফিজুর রহমানও নিজেদের অবস্থান ব্যাখ্যা দেন। 

এদিকে নিউ জিল্যান্ড সিরিজ চলার কারণে নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিমদের ডাকছেন না তারা। সাকিব আল হাসানও আছেন নির্বাচনী ব্যস্ততায়। এখনো ডাকা হয়নি হাথুরুসিংহেকে। নিউ জিল্যান্ড সিরিজ শেষেই দল আবার উড়াল দেবে নিউ জিল্যান্ডে। এর মধ্যে সম্ভব হয় কি-না সেটা সময় বলে দেবে।

ঢাকা/রিয়াদ/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়