ঢাকা     রোববার   ১৬ জুন ২০২৪ ||  আষাঢ় ২ ১৪৩১

বাংলাদেশ দলকে মুশফিক-মাহমুদউল্লাহর অভিনন্দন 

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৯, ২৭ ডিসেম্বর ২০২৩  
বাংলাদেশ দলকে মুশফিক-মাহমুদউল্লাহর অভিনন্দন 

টি-টোয়েন্টি ফরম্যাট থেকে সরে দাঁড়িয়েছেন বাংলাদেশ জাতীয় দলের অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিম। তবে দলের প্রতি ভালোবাসার বিন্দুমাত্র কমতি নেই। নিউ জিল্যান্ডের মাটিতে টি-টোয়েন্টিতে প্রথম জয়ের পর দলকে অভিনন্দন জানিয়েছেন মুশফিক। আরেক অভিজ্ঞ ক্রিকেটার মাহমুদউল্লাহও জানিয়েছেন অভিনন্দন।

বুধবার (২৭ ডিসেম্বর) নেপিয়ারে প্রথম টি-টোয়েন্টিতে ৫ উইকেটে জিতেছে বাংলাদেশ। ম্যাচে প্রথম ফিল্ডিং করতে নেমে দুর্দান্ত বোলিংয়ে স্বাগতিকদের ১৩৪ রানে আটকে দেয় টাইগাররা। লক্ষ্য তাড়া করতে নেমে ৮ বল হাতে রেখেই জয় তুলে নেয় নাজমুল হোসেন শান্তর দল।

ঐতিহাসিক এই জয়ের পর দলকে অভিনন্দন সামাজিক যোগাযোগ মাধ্যমে মুশফিক লেখেন, ‘নিউজিল্যান্ডের মাটিতে প্রথম টি-টোয়েন্টি জয়ের জন্য ছেলেদের অভিনন্দন।’ আরেক অভিজ্ঞ ক্রিকেটার মাহমুদউল্লাহও লেখেন, ‘অভিনন্দন! নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের ঐতিহাসিক জয়। বেশ করেছো।’

এই ম্যাচ জয়ে বেশ ফুরফুরে মেজাজেই পরবর্তী ম্যাচে খেলতে নামবে বাংলাদেশ। তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে আগামী শুক্র (২৯ ডিসেম্বর) ও রবিবার (৩১ ডিসেম্বর)।

উল্লেখ্য, গেল বছরের ৪ সেপ্টেম্ভর আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর নেন মুশফিকুর রহিম। এশিয়া কাপের ব্যর্থতার পর সামাজিকমাধ্যমে এক বিবৃতি দিয়ে অবসরের ঘোষণা দেন এ অভিজ্ঞ ক্রিকেটার। অনেক দিন থেকেই টি-টোয়েন্টি সংস্করণে রানের দেখা পাচ্ছিলেন মুশফিক। যার ফলে সরে দাঁড়ান তিনি।

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ