ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

ফাইনালেও ‘কিলার’ মিলারকে পাচ্ছে বরিশাল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৫, ২৯ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৬:০৮, ২৯ ফেব্রুয়ারি ২০২৪
ফাইনালেও ‘কিলার’ মিলারকে পাচ্ছে বরিশাল

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফাইনাল নিয়ে চারদিকে উন্মাদনা। সেটা আরও কয়েকগুণ বাড়িয়ে দিলেন ফরচুন বরিশালের দক্ষিণ আফ্রিকান রিক্রুট ডেভিড মিলার। ফাইনালেও তাকে পাচ্ছে তামিম ইকবালের দল। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বিবৃতিতে এমনটাই জানিয়েছে দলটি।

এবারের আসরের শেষ দিকে বরিশাল শিবিরে যোগ দেন মিলার। দলটির সঙ্গে তার চুক্তি ছিল দুই ম্যাচ খেলবেন। কিন্তু ফাইনাল উঠায় তাকে আরো এক ম‌্যাচের প্রস্তাব দেওয়া হয়। তবে এই প্রস্তাবের পেছনে অনেক ‘যদি কিন্তু’ জড়িত ছিল। কেননা ৩ মার্চ বিয়ে করতে যাচ্ছেন এই প্রোটিয়া ক্রিকেটার।

বিয়ের তারিখের সঙ্গে ফাইনাল ডেট মিলে যাওয়ায় তার জন‌্য ফাইনাল খেলা কঠিন হয়ে যায়। এলিমিনেটর ও দ্বিতীয় কোয়ালিফায়ার শেষে তার দেশে ফেরা চূড়ান্ত হয়েই ছিল। তবে ফাইনালে ওঠার পর বরিশালের মালিকপক্ষ, টিম ম্যানেজমেন্ট ও অধিনায়ক মিলে আরেক দফা তাকে অনুরোধ করেন। তাতে ফাইনাল খেলেই ফেরার সিদ্ধান্ত নেন মিলার।

যদিও বরিশাল শিবিরে আরও কয়েকজন বিদেশী আছেন। পাকিস্তানের আহমেদ শেহজাদ ও লেগ স্পিনিং অলরাউন্ডার ইয়ানিক ক্যারাইয়াহও অপেক্ষায় আছেন। তবে মিলার থেকে যাওয়ায় নতুন বিদেশী নিয়ে ভাবছে না বরিশাল। আর ফাইনালের জন্য আকর্ষণীয় অঙ্কের পারিশ্রমিকও পাচ্ছেন মিলার। তার আগের দুই ম্যাচের তুলনায় যা অনেক বেশি।

এ নিয়ে দ্বিতীয়বার বিপিএলে পা রেখেছেন মিলার। যদিও প্রথম ম্যাচে ব্যাট কতাহ বলেনি। এলিমিনিটের ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সে বিপক্ষে জয়ের খুব কাছে গিয়ে তিনি আউট হয়ে যান ১৭ রানে। দ্বিতীয় কোয়ালিফায়ারে মুশফিকুর রহিমের সঙ্গে জুটিতে দলের জয় সঙ্গে নিয়েই ফেরেন অপরাজিত ২২ রান করে।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আগামীকাল শুক্রবার (১ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টায় ফাইনালের মহারণে শিরোপার জন্য লড়বে ফরচুন বরিশাল ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়