ঢাকা     বুধবার   ২২ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৮ ১৪৩১

ধর্ষণের অভিযোগে দুই ফুটবলার গ্রেপ্তার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৬, ২৪ এপ্রিল ২০২৪  
ধর্ষণের অভিযোগে দুই ফুটবলার গ্রেপ্তার

ইউরোপের ফুটবলে খেলোয়াড়দের ধর্ষণের ঘটনা নতুন নয়। এ সপ্তাহেও ধর্ষণের ঘটনা ঘটিয়েছেন ইংলিশ প্রিমিয়ার লিগের দুই ফুটবলার। দুজনকে গ্রেপ্তার করেছিল পুলিশ। পরে জামিনে মুক্ত হলেও তাদের বিরুদ্ধে তদন্ত চলছে। নাম প্রকাশ না করা দুই ফুটবলার একই ক্লাবে খেলেন বলে জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম ‘টেলিগ্রাফ’।

গত শুক্রবার (১৯ এপ্রিল) রাতে এই ধর্ষণের ঘটনা ঘটে। ভুক্তভোগী নিজেই পুলিশের কাছে আনুষ্ঠানিক অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে দুজনের একজনকে স্টেডিয়াম এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পরদিন গ্রেপ্তার করা হয় অন্য সন্দেহভাজনকে। দুজনকে ধর্ষণের অভিযোগে জিজ্ঞাসাবাদ করা হয়।

পুলিশের এক মুখপাত্র ব্রিটিশ গণমাধ্যমকে জানিয়েছেন, ‘ধর্ষণের অভিযোগের পরিপ্রেক্ষিতে দুজনকে গ্রেপ্তার করে পুলিশ। ধর্ষণে উৎসাহ দেওয়া সাহায্য করা এবং লাঞ্ছনার অভিযোগে ১৯ বছর বয়সী একজনকে গ্রেপ্তার করা হয়। ১৯ বছর বয়সী আরেকজনকে গ্রেপ্তার করা হয় ধর্ষণের অভিযোগে। জামিনে মুক্তি পেয়েছেন দুজনেই।’

এর আগে ২০২২ সালের জানুয়ারিতে ম্যানচেস্টার ইউনাইটেড স্ট্রাইকার ম্যাসন গ্রিনউডকে ধর্ষণ ও লাঞ্ছনার অভিযোগে গ্রেপ্তার করা হয়। পরে অভিযোগ থেকে খারিজ পেলেও অভ্যন্তরীণ তদন্তের পর গ্রিনউডকে ক্লাবে রাখেনি ইউনাইটেড। বর্তমানে স্প্যানিশ ক্লাব গেটাফের হয়ে ধারে খেলছেন গ্রিনউড।

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়