ঢাকা     শনিবার   ২২ জুন ২০২৪ ||  আষাঢ় ৮ ১৪৩১

পাকিস্তানের কিছু খেলোয়াড় দলের জন্য ‘ক্যান্সার’

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৮, ১১ জুন ২০২৪  
পাকিস্তানের কিছু খেলোয়াড় দলের জন্য ‘ক্যান্সার’

পাকিস্তানের সাবেক প্রধান নির্বাচক মোহাম্মদ ওয়াসিম অভিযোগ তুলেছেন, ইমাদ ওয়াসিম হাঁটুর ইনজুরি লুকিয়ে খেলছেন। ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে ইমাদ বিশ্বকাপে ফেরেন। প্রথম ম্যাচে যুক্তরাষ্ট্রের বিপক্ষে এই স্পিন অলরাউন্ডার ছিলেন না। ভারতের বিপক্ষে ম্যাচে ফিরলেও তার ধীর গতির ব্যাটিং দলকে শেষ দিকে ম্যাচ হারিয়েছে।

মোহাম্মদ ওয়াসিমের দাবি, শুধু ইমাদ নন, দলের বেশ কিছু খেলোয়াড়ই পাকিস্তানের জন্য ‘ক্যান্সার’। তাদেরকে বাদ দিতে পারলেই সামনে সুফল মিলবে। পাকিস্তানের সাবেক এই ক্রিকেটারের বেশি রাগ ইমাদ ওয়াসিমের ওপরই। তার মতে, চোট লুকিয়ে খেলছেন ইমাদ। যা দলের জন্য মোটেও সুখকর নয়।

এক ভিডিওতে দেখা যায় ওয়াসিম বলছেন, ‘তার রিব ইনজুরি আছে এমন একটি রিপোর্ট দেখা গিয়েছিল। এছাড়া তার হাঁটুতে চোট রয়েছে। পাঁচ বছর ধরে এটা সে লুকিয়ে রেখেছ। নেটে সে বোলিং করে এমন মিথ্যা খবর ছড়ানো হয়। আমরা আজম খানের ফিটনেস নিয়ে কথা বলি। সেও কিন্তু শেষ পাঁচ বছরে বেশ কিছু সমস্যার সম্মুখীন হয়েছে। তাকে যে কারণে ড্রপ করা হয়েছে ইমাদকেও একই কারণে করা উচিত। তার মাঠের বাইরে ফিটনেস নিয়ে কাজ করেই ফিরে আসা উচিত।’

ওয়াসিম আরো যোগ করেন, ‘আমারা তাদের নাম নেব না। কিন্তু চারজন কোচ বিশ্বাস করেন এই গ্রুপে একাধিক খেলোয়াড় রয়েছে তারা দলের জন্য ‘‘ক্যান্সার’’। তারা যদি দলে থাকে দলটা জিততে পারবে না। কখনোই ভালো করবে না। আমি থাকলে অবশ্যই তাদের বের করে দিতাম। কিন্তু এই সিদ্ধান্তটা টিম ম্যানেজমেন্টকেই নিতে হবে।’

বিশ্বকাপে দুই ম্যাচে দুটিতেই হেরেছে পাকিস্তান। তাদের সুপার এইটে খেলা অনেকটাই অনিশ্চিত। আজ কানাডার বিপক্ষে প্রত্যাশিত ফল না পেলে বিদায় নিতে হবে। 

ঢাকা/ইয়াসিন/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়