ঢাকা     শনিবার   ২০ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৫ ১৪৩১

চলে গেলেন বিসিবির পরিচালক আলমগীর খান আলো

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৩, ১৯ জুন ২০২৪  
চলে গেলেন বিসিবির পরিচালক আলমগীর খান আলো

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও বরিশাল বিভাগীর ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলমগীর খান আলো মারা গেছেন। তার বয়স হয়েছিল ৭২ বছর। বেশ কিছু দিন ধরেই তিনি অসুস্থ ছিলেন। চিকিৎসার জন্য আমেরিকাও গিয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত সুস্থ হয়ে উঠতে পারেননি।

বনানীর এক হাসপাতালে সংকটাপন্ন অবস্থায় চিকিৎসাধীন ছিলেন। এই অবস্থায় বুধবার (১৯ জুন, ২০২৪) সকালে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন বিসিবির এই পরিচালক। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তার মৃত্যুর খবর নিশ্চিত করেছে।

আলমগীর আলোর মৃত্যুতে বিসিবি শোকবার্তা জানিয়েছে। আজ দুপুর তিনটায় বারিধারার ডিওএইচএস মসজিদে মরহুমের জানাজা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশের ক্রীড়াঙ্গনে আলমগীর আলোর পদচারণা দীর্ঘদিনের। বরিশাল জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার দায়িত্ব পালনের পর দেশের দুই শীর্ষ ক্রীড়া ফেডারেশন ফুটবল ও ক্রিকেটে ছিল তার সম্পৃক্ততা। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাহী সদস্য হিসেবে কয়েক মেয়াদে ছিলেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক হিসেবে দুই মেয়াদে দায়িত্ব পালন করছিলেন।

গতকাল স্বনামধন্য ক্রিকেট কোচ জাফরুল এহসানের মৃত্যুর একদিন পর আজ আলমগীর খান আলো পৃথিবীর মায়া ত্যাগ করলেন।  তাকে দাফন করা হবে বরিশালে।

ইয়াসিন/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়