ঢাকা     বৃহস্পতিবার   ২৫ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১০ ১৪৩১

বিশ্বকাপ শেষ কিংয়ের, ভাগ্য খুললো মায়ার্সের

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৭, ২২ জুন ২০২৪  
বিশ্বকাপ শেষ কিংয়ের, ভাগ্য খুললো মায়ার্সের

জাতীয় দল কিংবা ফ্র্যাঞ্চাইজি লিগগুলোতে ব্যাটে-বলে দুর্দান্ত পারফরম্যান্স দেখাছিলেন কাইল মায়ার্স। তবে ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে তার না থাকা অবাক করেছে। অবশেষে মাঝপথে এসে ভাগ্য খুললো মায়ার্সের। ইনজুরিতে ছিটকে যাওয়া ব্রেন্ডন কিংয়ের জায়গায় তাকে দলে নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ।

শনিবার (২২ জুন) এক বিবৃতিতে কিংয়ের বদলি হিসেবে মায়ার্সকে দলে নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছে ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসি। টি-টোয়েন্টি বিশ্বকাপের টেকনিক্যাল কমিটিও মায়ার্সকে দলে নেওয়ার অনুমোদন দিয়েছে। মায়ার্স শীঘ্রই দলের সঙ্গে যোগ দেবেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপের টেকনিক্যাল কমিটিতে রয়েছেন আইসিসির মহাব্যবস্থাপক ওয়াসিম খান, হেড অফ ইভেন্ট ক্রিস টেটলি, ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের প্রধান নির্বাহী কর্মকর্তা জনি গ্রেভ ও স্বতন্ত্র প্রতিনিধি কাস নাইডু।

মায়ার্স এখন পর্যন্ত জাতীয় দলের হয়ে ৩৭টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। ৩৭ ম্যাচের ৩৬ ইনিংসে ব্যাট হাতে নেমে ২১.৩৮ গড়ে করেছেন ৭২৭ রান। ফিফটি রয়েছে ৩টি। সর্বোচ্চ রান ৭২। স্ট্রাইক রেট ১৪০.৬১। বল হাতে অবশ্য ১২ ইনিংসেও কোনো উইকেট পাননি।

উল্লেখ্য, সুপার এইটে নিজেদের প্রথম ম্যাচ ইংল্যান্ডের বিপক্ষে সাইড স্ট্রেইনের চোট পান কিং। এরপর খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ ছাড়েন এই ওপেনার। পরে আর ফিল্ডিং করেননি তিনি। ম্যাচ শেষে জানা যায়, বিশ্বকাপে আর খেলা হচ্ছে না মারকুটে ওপেনারের।

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়