ঢাকা, বৃহস্পতিবার, ২৮ অগ্রহায়ণ ১৪২৫, ১৩ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

প্রতারক সুমাইয়া শিমু!

: রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৫-১০-১০ ৩:০৮:৩১ পিএম     ||     আপডেট: ২০১৫-১০-১১ ৭:৩৮:৩৯ পিএম

বিনোদন প্রতিবেদক : প্রতারণার গল্প নিয়ে সম্প্রতি নির্মিত হয়েছে টেলিফিল্ম প্রতারক প্রিয়দর্শিনী। ইরানী বিশ্বাসের রচনা ও পরিচালনায় এতে প্রতারকের চরিত্রে দেখা যাবে জনপ্রিয় টিভি অভিনেত্রী সুমাইয়া শিমুকে।

টেলিফিল্মের গল্প প্রসঙ্গে নির্মাতা জানান, প্রেমের সম্পর্কে জড়িয়ে বিভিন্ন ছেলের সঙ্গে প্রতারণা করেন সুমাইয়া শিমু। প্রথমে রং নাম্বারে নিজের প্রেমিকের সঙ্গে কথা বলার ভান করে বিত্তশালীদের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়েন। তারপর তাদের সঙ্গে বিভিন্ন জায়গায় দেখা করে। পূর্বপরিকল্পিতভাবে ওৎ পেতে থাকা গুন্ডাবাহিনি হাইজ্যাক করে মানিব্যাগ, ঘড়ি, মোবাইল, ক্রেডিট কার্ড কেড়ে নেয়। ক্রেডিট কার্ড দিয়ে টাকা তোলা নিশ্চিত হলে তাদের ছেড়ে দেয়। শুধু তাই নয়, রাজধানীর একটি গাড়ির শো-রুম থেকে গাড়ি ছিনতাই করে পালায় শিমু। তারপর থেকে পুলিশ তাকে হন্যে হয়ে খুঁজে। এভাবেই এগিয়ে গেছে এ টেলিফিল্মের গল্প।  

৭-৮ অক্টোবর রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে দৃশ্যধারণের কাজ সম্পন্ন হয়েছে। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এ টেলিফিল্মের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- এফ এস নাঈম, শামস্ সুমন, আফরোজা হোসান, ছুটি, জোবায়ের আহমেদ নবীন, এস আই মিল্টন প্রমুখ। ১৬ অক্টোবর বিকাল ৩টা ৫ মিনিটে চ্যানেল আইয়ে প্রচারিত হবে বলে পরিচালক সূত্রে জানা গেছে।



রাইজিংবিডি/ঢাকা/১০ অক্টোবর ২০১৫/আমিনুল ই শান্ত

Walton Laptop
 
     
Marcel
Walton AC