ঢাকা     বুধবার   ০১ মে ২০২৪ ||  বৈশাখ ১৮ ১৪৩১

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ৪০ হাজার বার ধর্ষণ!

সাইফ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৪, ১১ ফেব্রুয়ারি ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ৪০ হাজার বার ধর্ষণ!

আন্তর্জাতিক ডেস্ক : প্রথমে প্রেম, তারপর বিয়ের প্রতিশ্রুতি পেয়ে দেহ ব্যবসায় বাধ্য হয়েছেন এক নারী। এ সময় তিনি ৪০ হাজার বার ধর্ষণের শিকার হয়েছেন। ঘটনাটি ঘটেছে মেক্সিকোর এক নারীর জীবনে।

 

সম্প্রতি সংবাদ মাধ্যমে দেওয়া এক সাক্ষাত্কারে ওই নারী তাঁর জীবনের ভয়াবহ এই পর্বের কথা জানিয়েছেন। তিনি বলেছেন, তাঁকে দিনে প্রায় ৬০ বার ধর্ষিত হতে হতো। তাঁর অভিযোগ, প্রেমের ফাঁদ পেতে তাঁকে টেনে নিয়ে যাওয়া হয় দেহ ব্যবসায়। প্রায় ৪০ হাজার বার তাঁকে ধর্ষণের শিকার হতে হয়েছে! তাঁর বয়স যখন মাত্র ১৯ বছর, তখন ফ্রান্সিসকো নামে এক ব্যক্তির প্রেমে পড়েন তিনি। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁকে জোর করে দেহ ব্যবসায় নামিয়ে দেয় ফ্রান্সিস। তিনি আরও জানান, তাঁর ওই প্রেমিক তাঁকে ১.২ মিলিয়ন ডলারে বিক্রি করে দিয়েছিল। 

 

তিনি জানিয়েছেন, এক খদ্দের তাঁর মুখে বন্দুক ঢুকিয়ে ধর্ষণ করেছিল। জীবনের প্রতি তীব্র বিতৃষ্ণায় তিনি ওই খদ্দেরকে গুলি চালিয়ে দিতে অনুরোধ করেছিলেন। কিন্তু খদ্দেরটি তা করতে অস্বীকার করে। একটি এনজিও-র সহায়তায় দেহ ব্যবসার মতো জঘন্য কাজ থেকে মুক্তি পান তিনি। বর্তমানে তিনি ওই এনজিও-র সঙ্গে যুক্ত হয়ে অন্যান্য নির্যাতিতা মহিলাদের সহযোগিতার কাজ করছেন।

 

সূত্র : আনন্দবাজার

 

 

রাইজিংবিডি/ঢাকা/১১ ফেব্রুয়ারি ২০১৬/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়