ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বন বিভাগের ৪ কর্মকর্তার বিরুদ্ধে তিন মামলা

শাহীন রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৮, ২০ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বন বিভাগের ৪ কর্মকর্তার বিরুদ্ধে তিন মামলা

পাবনা প্রতিনিধি : সাড়ে ১৭ লাখ টাকা আত্মসাতের অভিযোগে পাবনা বন বিভাগের সাবেক চার কর্মকর্তার বিরুদ্ধে তিনটি মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। বৃহস্পতিবার দুপুরে পাবনা সদর থানায় মামলা তিনটি দায়ের করা হয়েছে।

আসামিরা হলেন- পাবনার সুজানগর ও শালগাড়িয়া এসএফএনটিসি’র প্রাক্তন ফরেস্ট রেঞ্জার ও ভারপ্রাপ্ত কর্মকর্তা মোখলেছুর রহমান (৫৮), সামাজির বন বিভাগ পাবনার প্রাক্তন বিভাগীয় বন কর্মকর্তা অজিত কুমার রুদ্র (৫২), সামাজির বন বিভাগ পাবনার প্রাক্তন বিভাগীয় বন কর্মকর্তা মুহাম্মদ সাঈদ আলী (৪১) ও সামাজির বন বিভাগ পাবনার প্রাক্তন বিভাগীয় বন কর্মকর্তা হারুন অর রশিদ (৪০)। তারা এখন দেশের বিভিন্নস্থানে কর্মরত রয়েছেন।

দুদকের সমন্বিত কার্যালয় পাবনার উপ-পরিচালক আবু বকর সিদ্দিকের নেতৃত্বে দুর্নীতির বিষয়ে অনুসন্ধান শেষে মামলা তিনটি দায়ের করা হয়েছে। তিনটি মামলার মধ্যে দুটির বাদী দুদকের সহকারী পরিচালক শেখ গোলাম মওলা এবং অপরটির বাদী উপ-সহকারী পরিচালক সাইদুর রহমান।

দুদক সমন্বিত কার্যালয় পাবনার উপ-পরিচালক আবু বকর সিদ্দিক জানান, অভিযুক্তরা পাবনায় কর্মকালীন পরস্পর যোগসাজশে বিভিন্ন বনায়ন প্রকল্পের কাজ না করে ভুয়া বিল ভাউচারের মাধ্যমে মোট ১৭ লাখ ৫১ হাজার ১৯৮ টাকা আত্মসাত করেছেন। 




রাইজিংবিডি/পাবনা/২০ জুলাই ২০১৭/শাহীন রহমান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়