ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

সড়ক দুর্ঘটনায় দম্পতিসহ নিহত ৩

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৪, ১৭ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সড়ক দুর্ঘটনায় দম্পতিসহ নিহত ৩

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দম্পতিসহ তিনজন নিহত হয়েছেন।

শুক্রবার দুপুর এবং সকালে রাজশাহী নগরীর বায়া ও গোদাগাড়ীতে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত ৩০ বাসযাত্রীর মধ্যে অন্তত ১০ জনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, নওগাঁ থেকে রাজশাহীগামী একটি বাস রাজশাহী নগরীর উপকণ্ঠ বায়া উত্তরা হিমাগারের সামনে একটি ভটভটিকে (শ্যালো মেশিনচালিত যানবাহন) ওভারটেক করতে যায়। এই সময় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পুকুরে উল্টে যায়।

এর ফলে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী স্বামী ও স্ত্রী মারা যায়। নিহত স্বামীর নাম শহিদুল ইসলাম (৩৫)। তবে স্ত্রীর নাম জানা যায়নি। এ সময় বাসের কমপক্ষে ৩০ জন যাত্রী আহত হন।

নগরীর শাহ মখদুম থানার ওসি জিল্লুর রহমান জানান, নিহত দম্পতির লাশ রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পলাতক বাসচালক ও তার সহযোগীকে গ্রেপ্তারে অভিযান শুরু করেছে পুলিশ।

এদিকে, রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় দুটি ট্রাকের সংঘর্ষে এক ব্যবসায়ী নিহত হয়েছেন।
শুক্রবার ভোরে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে উপজেলার গোপালপুরে এই দুর্ঘটনা ঘটে। নিহত শামসুল হকের (৪০) বাড়ি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে।

গোদাগাড়ী মডেল থানার ওসি হিপজুর আলম মুন্সী জানান, গোপালপুর মোড়ে একটি ট্রাক সড়কের পাশে দাঁড়িয়ে ছিল। পেছন থেকে আরেকটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এর ফলে ধাক্কা দেওয়া ট্রাকের সামনে বসে থাকা ফল ব্যবসায়ী শামসুল ঘটনাস্থলে মারা যান।

নিহত ব্যক্তির লাশ রাজশাহী মেডিক্যাল কলেজের মর্গে ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

 

 

রাইজিংবিডি/রাজশাহী/১৭ নভেম্বর ২০১৭/তানজিমুল হক/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ