ঢাকা, রবিবার, ৬ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ওয়ালটনের আন্তর্জাতিক ডিস্ট্রিবিউটর সম্মেলন শনিবার শুরু

অগাস্টিন সুজন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৪-২০ ৮:২০:১৮ পিএম     ||     আপডেট: ২০১৮-০৫-১৩ ৭:৪৮:০৫ পিএম

নিজস্ব প্রতিবেদক : ‘চলো চলো ওয়ালটনে চলো’ স্লোগানে ২১ এপ্রিল শনিবার শুরু হচ্ছে ওয়ালটনের আন্তর্জাতিক ডিস্ট্রিবিউটর সম্মেলন।

গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হেড কোয়ার্টারে এটি হতে যাচ্ছে দেশের ইলেকট্রনিক্স পণ্য ব্যবসায়ীদের সবচেয়ে বড় সম্মেলন। চার দিনের ওই সম্মেলনে অংশ নিচ্ছেন দেশ-বিদেশের ছয় হাজারেরও বেশি ব্যবসায়ী।

ওয়ালটনের অপারেটিভ ডিরেক্টর শাহাজাদা সেলিম জানান, সম্মেলনের জন্য প্রস্তুত ওয়ালটন হেড কোয়ার্টার। এ উপলক্ষে হেড কোয়ার্টার ব্যানার-ফেস্টুন দিয়ে সাজানো হয়েছে। তৈরি হয়েছে বিশাল ও অত্যাধুনিক মঞ্চ। যার পুরোটা জুড়ে বসানো হয়েছে এলইডি পর্দা। অতিথিদের স্বাগত জানিয়ে তৈরি করা হয়েছে সুসজ্জিত তোরণ।

জানা গেছে, ২১ থেকে ২৪ এপ্রিল পর্যন্ত ওই সম্মেলনে অংশ নেবেন বাংলাদেশে ওয়ালটনের ২০টি অঞ্চলের এরিয়া ম্যানেজার, সার্ভিস সেন্টার প্রধান, ৮৮৭ জন ডিস্ট্রিবিউটর এবং ৪ হাজার ৬৩ জন ডিলার ও সাব-ডিলারসহ ৬ হাজারেরও বেশি ব্যবসায়ী। সম্মেলনে আরো যোগ দিচ্ছেন বিশ্বের বিভিন্ন দেশ থেকে আসা ওয়ালটনের ডিস্ট্রিবিউটরগণ। ফলে এটি দেশীয় ও আন্তর্জাতিক ব্যবসায়ীদের মিলনমেলায় পরিণত হতে যাচ্ছে।

ওয়ালটনের সেলস বিভাগের প্রধান এমদাদুল হক সরকার জানান, সম্মেলন উপলক্ষে সারা দেশে ওয়ালটনের ডিস্ট্রিবিউটর, ডিলার ও সাব-ডিলারদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। দেশের ইলেকট্রনিক্স পণ্য ব্যবসায়ীদের সবচেয়ে বড় সম্মেলনে যোগ দেওয়ার জন্য তারা উন্মুখ হয়ে আছেন। অনেকে আজই চলে এসেছেন। বাকিরা শনিবার সকালে এসে পৌঁছাবেন। এদিকে, বিদেশি ডিস্ট্রিবিউটরগণের অনেকেই ইতোমধ্যে বাংলাদেশে এসে পৌঁছেছেন।

তিনি বলেন, ‘এই সম্মেলনের উদ্দেশ্য হলো দেশ-বিদেশে ওয়ালটনের বিপণন নেটওয়ার্ক আরো শক্তিশালী করা। এজন্য সম্মেলনে আধুনিক বিপণন ব্যবস্থার কলা-কৌশল নিয়ে আলোচনা হবে। একই সঙ্গে ওয়ালটনের ডিস্ট্রিবিউটর, ডিলার এবং সাব-ডিলারদের এ সংক্রান্ত দিক-নিদের্শনা দেওয়া হবে।’
 


ওয়ালটন সূত্রে জানা গেছে, দেশ-বিদেশ থেকে সম্মেলনে অংশ নেওয়া ব্যবসায়ীরা সর্বশেষ প্রযুক্তি ও মেশিনারিজ সমৃদ্ধ ওয়ালটনের অত্যাধুনিক কারখানায় বিভিন্ন পণ্যের উৎপাদন প্রক্রিয়া পরিদর্শন করবেন। এ সময় সংশ্লিষ্ট পণ্যের উৎপাদনসহ বিভিন্ন বিষয়ে তাদের অবহিত করবেন প্রকৌশলী ও টেকনিশিয়ানরা।

সম্মেলনের উদ্বোধনী দিনে অংশ নেবেন ওয়ালটনের ঢাকা অঞ্চলের ১ হাজার ৩৬৭ জন ডিলার এবং সাব-ডিলার। ২২ তারিখ রোববার সম্মেলনের দ্বিতীয় দিনে যোগ দেবেন ঢাকার আশপাশ অঞ্চলের ১ হাজার ৩৯৩ জন ডিলার এবং সাব-ডিলার। সম্মেলনের তৃতীয় দিনে সোমবার উপস্থিত থাকবেন দেশের অন্যান্য অঞ্চলের ১ হাজার ২৮০ জন ডিলার এবং সাব-ডিলার। আর সম্মেলনের চতুর্থ দিনে অংশ নেবেন বাংলাদেশে ওয়ালটনের ২০টি এরিয়ার ৮৮৭ জন ডিস্ট্রিবিউটর।

সম্মেলনে প্রতিদিনই থাকছে সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে সংগীত পরিবেশন করবেন কোনাল, মুহিন, রন্টি, ঐশিসহ দেশের জনপ্রিয় তরুণ শিল্পীরা।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২০ এপ্রিল ২০১৮/অগাস্টিন সুজন/মুশফিক/শাহনেওয়াজ

Walton Laptop
 
     
Walton