ঢাকা, মঙ্গলবার, ২৮ কার্তিক ১৪২৫, ১৩ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

কেডিএসের ১৫ শতাংশ লভ্যাংশ অনুমোদন

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১০-২৫ ৪:৫৭:৪৫ পিএম     ||     আপডেট: ২০১৮-১১-১১ ৭:৪৯:১৭ পিএম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামভিত্তিক শিল্পপ্রতিষ্ঠান কেডিএস এক্সেসরিজ লিমিটেড শেয়ার হোল্ডারদের জন্য ১০ শতাংশ নগদ এবং ৫ শতাংশ স্টক লভ্যাংশ অনুমোদন করেছে।

বৃহস্পতিবার দুপুরে নগরীর পতেঙ্গাস্থ বোট ক্লাবের কনফিডেন্স কনভেনশন সেন্টারে প্রতিষ্ঠানের ২৭তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) লভ্যাংশ অনুমোদন করা হয়। সভায় ৩০ জুন তারিখের নিরীক্ষিত আর্থিক বিবরণী, পরিচালক, স্বাধীন পরিচালক নিয়োগ, পরের বছরের জন্য বহিঃনিরীক্ষক নিয়োগ অনুমোদন হয়।

কেডিএস এক্সেসরিজ-এর ব্যবস্থাপনা পরিচালক সেলিম রহমানের সভাপতিত্বে সভায় স্বাধীন পরিচালক মোহাম্মদ জামাল উদ্দিন, পরিচালক কামরুল হাসান, বহিঃনিরীক্ষকের প্রতিনিধি, কোম্পানির সিইও দেবাশীষ পালিত, কোম্পানি সেক্রেটারি মনজুরে খোদাসহ বিপুল সংখ্যক শেয়ার হোল্ডার উপস্থিত ছিলেন।

সভায় ব্যবস্থাপনা পরিচালক সেলিম রহমান বলেন, ‘‘বাংলাদেশ আরএমজি রপ্তানিতে বিশ্বে দ্বিতীয় অবস্থান ধরে রেখেছে। ৫০ বিলিয়ন রপ্তানির লক্ষ্যমাত্রা আমাদের। দেশের তৈরি পোশাক শিল্পের প্রবৃদ্ধির সঙ্গে পাল্লা দিয়ে কেডিএস এক্সেসরিজ নতুন নতুন পণ্য উৎপাদনে সাফল্যের সঙ্গে কাজ করে যাচ্ছে।’’

কেডিএস এক্সেসরিজ চট্টগ্রামের শিল্প কারখানায় কার্টুন, লেবেল, ইলাস্টিক, ন্যারু ফ্যাব্রিকস, অফসেট প্রিন্টিং, হিট ট্রান্সফার, বাটন, গামটেপ, হ্যাঙ্গারসহ বিভিন্ন পণ্য উৎপাদন করে।




রাইজিংবিডি/চট্টগ্রাম/২৫ অক্টোবর ২০১৮/রেজাউল/বকুল

Walton Laptop
 
     
Marcel