ঢাকা, মঙ্গলবার, ৮ কার্তিক ১৪২৪, ২৪ অক্টোবর ২০১৭
Risingbd
সর্বশেষ:

রণবীরের ছয় রূপ

স্বপ্নীল মাহফুজ : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৩-২১ ৮:০৮:২০ এএম     ||     আপডেট: ২০১৭-০৩-২১ ১২:৫৫:০৯ পিএম
রনবীর কাপুর

স্বপ্নীল মাহফুজ : বলিউড অভিনেতা রণবীর কাপুর বর্তমানে ব্যস্ত সময় পার করছেন রাজকুমার হিরানির নির্মিতব্য ‘দত্ত’ সিনেমার শুটিং নিয়ে। এটি জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্তের বায়োপিক।

মাথায় লম্বা চুল এবং সুঠাম দেহের অধিকারী রনবীরকে সম্প্রতি সিনেমাটির শুটিং সেটে দেখা যায়। ধারণা করা হয়,  এটি সঞ্জয় দত্তের ক্যারিয়ারের প্রথম দিকের অবস্থা বোঝাতেই এমন লুকে দেখা যাবে রনবীর কাপুরকে।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন বলা হয়েছে, রণবীর কাপুরকে ‘দত্ত’ শিরোনামের সিনেমায় মোট ছয়টি ভিন্ন রূপে দেখা যাবে। যা সঞ্জয় দত্তের জীবনের  বিভিন্ন সময়কে উপস্থাপন করবে। ভারী চেহারা নিয়ে রনবীর সিনেমাটির শুটিং শুরু করেন। পরবর্তী শুটিংয়ের সময় তাকে আবার ওজন কমাতে হয়।

চলচ্চিত্র সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, রণবীর চলচ্চিত্রটির কাজ শুরু করে লম্বা চুল এবং তার ওজন বাড়িয়ে। দুই মাস পর তিনি আবার ওজন কমিয়ে শারীরিক গড়ন চিকন করেন। যা সঞ্জয় দত্ত অভিনীত প্রথম সিনেমা ‘রকি’-তে এমন লুকে দেখা গিয়েছিল। শুধু তাই নয়, রনবীর এই চলচ্চিত্রে মোট ছয়টি চরিত্রে অভিনয় করছেন। এসব চরিত্রের জন্য রনবীরকে বেশ পরিশ্রমও করতে হচ্ছে বলে জানা গেছে।

সঞ্জয় অভিনীত ‘রকি’, ‘খলনায়ক’, ‘মুন্নাভাই এম বি বিএস’সহ কয়েকটি চলচ্চিত্র থেকে এই চরিত্রগুলো নেয়া হয়েছে বলেও প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে। তবে সেই লুকগুলো এখনো প্রকাশ্যে আসেনি।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২১ মার্চ ২০১৭/শান্ত/ফিরোজ

Walton
 
   
Marcel