ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

এক নায়িকা দুবার নয়!

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৯, ৩০ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এক নায়িকা দুবার নয়!

আমির খান

বিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনেতা আমির খান। সিনেমার প্রয়োজনে নিজেকে ভাঙতে-গড়তে কখনো দ্বিধা করেন না ‘মিস্টার প্যাসনেট’খ্যাত এ অভিনেতা। শুধু যে অভিনয় করেই ক্ষান্ত হন তা কিন্তু নয়। সিনেমা কীভাবে বক্স অফিস হিট করতে হবে সে বিষয়ে নিত্য নতুন আইডিয়াও বের করেন তিনি।

সাধারণত দর্শক টানতে জনপ্রিয় জুটি নিয়েই সিনেমা নির্মাণ করেন নির্মাতারা। এতে অনেক সময় সফলও হন। কিন্তু আমির এবার একটু ভিন্ন পথেই হাঁটছেন। এক নায়িকার সঙ্গে একাধিক সিনেমা নয়, এই ফর্মূলাই নাকি এখন প্রয়োগ করছেন আমির। তার ধারাবাহিকতায় আনুশকা-ক্যাটরিনাদের সঙ্গে আর সিনেমা করতে চান না দঙ্গল অভিনেতা। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

প্রতিবেদনে বলা হয়েছে, আমির তার সিনেমায় একই নায়িকা দুইবার নেওয়াতে বিশ্বাসী না। গত কয়েক বছর ধরে তিনি সেই নায়িকাদের সঙ্গে সিনেমায় অভিনয় করেছেন, যাদের সঙ্গে আগে কখনো অভিনয় করেননি। তারই ধারাবাহিকতায় ধুম-থ্রি সিনেমায় ক্যাটরিনা, পিকে সিনেমায় আনুশকা শর্মা ও দঙ্গল সিনেমায় সাক্ষী তানওয়ারে সঙ্গে অভিনয় করেছেন আমির। এছাড়া আমিরের পরবর্তী সিনেমা থাগস অব হিন্দুস্তান। আনুশকা নাকি সিনেমাটিতে অভিনয় করতে চেয়েছিলেন কিন্তু আপত্তি করেছেন আমির।

বর্তমানে থাগস অব হিন্দুস্তান নিয়েই ব্যস্ত আমির। এর আগে দঙ্গল সিনেমার প্রচারণার সময় তিনি জানিয়েছিলেন, থাগস অব হিন্দুস্তান সিনেমায় তার লুক কুস্তিগীরদের মতো নয়। এবার একটু চিকন লুকে হাজির হচ্ছেন তিনি। সিনেমাটিতে আরো অভিনয় করবেন অমিতাভ বচ্চন। এছাড়া নায়িকা হিসেবে শ্রদ্ধা কাপুরের নাম শোনা যাচ্ছে। আগামী জুনে সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানা গেছে।



রাইজিংবিডি/ঢাকা/৩০ মার্চ ২০১৭/মারুফ/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়