ঢাকা, বৃহস্পতিবার, ৮ আষাঢ় ১৪২৫, ২১ জুন ২০১৮
Risingbd
সর্বশেষ:

একসঙ্গে ফাহমিদা-বাপ্পা-কনা-ইমরান

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৮-১৩ ৩:৩৬:৪২ পিএম     ||     আপডেট: ২০১৭-০৮-১৩ ৩:৪৫:২০ পিএম

বিনোদন প্রতিবেদক : সংগীত ভুবনের জনপ্রিয় চার শিল্পীকে একসঙ্গে দেখা যাবে। ফাহমিদা নবী, বাপ্পা মজুমদার, দিলশাদ নাহার কনা এবং ইমরান মাহমুদুল ইমরানকে এবার ‘মোমেন্টস অব মিউজিক’ নামের একটি টেলিভিশন অনুষ্ঠানে দেখা যাবে। সম্প্রতি অনুষ্ঠানটির রেকর্ডিং শেষ হয়েছে।

 

আড্ডা, কুইজ, গান এই তিনটি পর্বে সাজানো হয়েছে অনুষ্ঠানটি। পুরোনো দিনের চলচ্চিত্রের ভিডিও গান থেকে তৈরি কুইজে অংশগ্রহণ, আড্ডা আর মৌলিক ও ডুয়েট গানে অংশগ্রহণ করেছেন শিল্পীরা। অনুষ্ঠানে ফাহমিদা নবীর কণ্ঠে শোনা যাবে ‘চোখের কার্নিশে’ শিরোনামের গানটি। বাপ্পা মজুমদারের কণ্ঠে শোনা যাবে ‘তুমি নাই’ শিরোনামের গানটি। কনার কণ্ঠে থাকবে ‘চাঁদের কনা’ এবং ইমরান গাইবেন ‘ধোঁয়া’ শিরোনামের গানটি।

 

এছাড়া ফাহমিদা নবী ও বাপ্পা মজুমদারের ডুয়েট ‘তোমার চোখের মাঝে’ এবং কনা ও ইমরানের ডুয়েট ‘রঙ্গিলা রঙ্গিলা’ শিরোনামের গান রয়েছে এ অনুষ্ঠানে।

 

অনুষ্ঠানে পুরোনো দিনের চলচ্চিত্রের যে ভিডিও গানগুলো কুইজ পর্বে প্রচার হবে, সেগুলো হলো ‘তুমি যে আমার কবিতা’, ‘আবার এলো যে সন্ধ্যা’, ‘দুশমনি  করো না প্রিয়তমা’ এবং ‘অনেক সাধনার পরে আমি পেলাম তোমার মন’। প্রকৌশলী ও কমেডিয়ান নাভিদ মাহবুবের উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করেছেন লানা খান।

 

ঈদুল আজহা উপলক্ষে নির্মিত হয়েছে বিশেষ মিউজিক্যাল ম্যাগাজিন অনুষ্ঠান ‘মোমেন্টস অব মিউজিক’। ঈদের ষষ্ঠ দিন রাত ১০টা ৩০মিনিটে এটিএন বাংলায় প্রচারিত হবে অনুষ্ঠানটি।

 

রাইজিংবিডি/ঢাকা/১৩ আগস্ট ২০১৭/রাহাত/শান্ত

Walton Laptop
 
   
Walton AC