ঢাকা, সোমবার, ৮ আশ্বিন ১৪২৫, ২৪ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

মা হচ্ছেন ইলিয়েনা?

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৪-১৭ ১:৩৬:১২ পিএম     ||     আপডেট: ২০১৮-০৪-১৭ ৫:২১:১৭ পিএম

বিনোদন ডেস্ক : ভারতের জনপ্রিয় অভিনেত্রী ইলিয়েনা ডিক্রুজ। অস্ট্রেলিয়ান ফটোগ্রাফার অ্যান্ড্রু নীবোনের সঙ্গে প্রেম করছেন এ অভিনেত্রী। শুধু তাই নয়, প্রেমিককে বিয়েও করেছেন বলে অনেক দিন ধরে শোনা যাচ্ছে।

গত বছরের ডিসেম্বরে ক্রিসমাস উপলক্ষে একটি ছবি পোস্ট করেন ইলিয়েনা। ক্যাপশনে লেখেন, ‘বছরের সবচেয়ে প্রিয় সময়।’ শুধু তাই নয়, ফটো ক্রেডিটে তিনি লিখেন, ‘স্বামী অ্যান্ড্রু নীবোন।’ এরপরই শুরু হয় নতুন আলোচনা। ধারণা করা হয়, বিয়ের কথা সবাইকে জানানোর জন্যই এই কৌশল অবলম্বন করেছেন ইলিয়েনা।

গত ফেব্রুয়ারি মাসের শুরুতে এক সংবাদ সম্মেলনে বিয়ের বিষয়ে প্রশ্ন করা হলে ইলিয়েনা বলেন, ‘আমি বুঝতে পারছি না কি উত্তর দেব। পেশাগত দিক থেকে আমি ভালো করছি, ব্যক্তিগত জীবনও ভালো আছি। আমি মনে করছি না আর কোনো বক্তব্যের প্রয়োজন আছে। আমার ব্যক্তিগত বিষয়গুলো যতটা সম্ভব গোপন রেখেছি। এ বিষয়ে খুব বেশি কথা বলতে চাই না। তবে সবার এখনো অনেক কিছু দেখার বাকি রয়েছে।’

যদিও সরাসরি বিয়ের বিষয়ে কোনো বক্তব্য দেননি ইলিয়েনা কিন্তু তার এমন বক্তব্য তাদের বিয়ের খবরের গুঞ্জনে নতুন করে হাওয়া লাগে। এবার শোনা যাচ্ছে, ইলিয়েনা ও  অ্যান্ড্রু নীবোনের সংসার আলো করে নতুন অতিথি আসছে। যদিও এ বিষয়ে তাদের কাছ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি বলে ভারতীয় একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে।  



রাইজিংবিডি/ঢাকা/১৭ এপ্রিল ২০১৮/শান্ত

Walton Laptop
 
     
Walton