ঢাকা, বুধবার, ৫ আষাঢ় ১৪২৬, ১৯ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

প্রীতি-নেসের সমঝোতা

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১০-১১ ১:০৫:৫৯ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-১১ ৪:১৩:৫৫ পিএম
প্রীতি জিনতা ও নেস ওয়াদিয়া
Walton AC 10% Discount

বিনোদন ডেস্ক : সাবেক প্রেমিক ও শিল্পপতি নেস ওয়াদিয়ার বিরুদ্ধে প্রীতি জিনতার করা শ্লীলতাহানির মামলা খারিজ করে দিয়েছেন বম্বে আদালত। সম্প্রতি এ অভিনেত্রীর সঙ্গে নেসের সমঝোতা হলে আদালত এ সিদ্ধান্তে পৌঁছায়। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

মামলাটি খারিজ হলে কোনো আপত্তি থাকবে না, প্রীতি এমনটা জানালে মুম্বাইয়ের মেরিন ড্রাইভ পুলিশ স্টেশনে এ বিষয়ে এফআইআর দায়ের হয় এবং গতকাল বুধবার আদালত মামলাটি খারিজ করেন। প্রীতি এবং নেস এ মামলার শুনানির জন্য বিচারপতি রঞ্জিত মোরে ও বিচারপতি ভারতী ডংরের একটি ডিভিশন বেঞ্চে হাজির হয়েছিলেন। তবে কী শর্তে তাদের সমঝোতা হয়েছে তা এখনো আনুষ্ঠানিকভাবে জানা যায়নি।

এর আগে আদালত দুইজনের মধ্যে সমঝোতা করে বিষয়টি মিটিয়ে ফেলতে বলেন। তবে প্রীতির আইনজীবী আদালতে জানান, নেস ক্ষমা চেয়ে নিলে প্রীতির মামলা তুলে নিতে আপত্তি নেই। এরপর নেস ক্ষমা চাইলে প্রীতি মামলাটি তুলে নিতে রাজি হয়েছেন বলে একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে। এমনকি প্রীতি তার টুইটার অ্যাকাউন্টে নিউজটি শেয়ারও করেছেন।

প্রীতির অভিযোগ ছিল, ২০১৪ সালের ৩০ মে ওয়াংখেড়ে স্টেডিয়ামে আইপিএল ম্যাচ চলাকালীন তাকে হেনস্তা করেছিলেন নেস। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের দল ‘কিংস ইলেভেন পাঞ্জাব’-এর অংশীদার ছিলেন তারা। প্রীতির দাবি, ওই দিন দলের কর্মীদের সঙ্গে দুর্ব্যবহার করছিলেন নেস। তিনি প্রতিবাদ করায়, তার হাত চেপে ধরে হেনস্তা করেন। ১৩ জুন এফআইআর করেন প্রীতি। চলতি বছর ফেব্রুয়ারিতে এ বিষয়ে চার্জশিট পেশ করে মুম্বাই পুলিশ। পরে মামলাটি প্রত্যাহারের জন্য বম্বে হাইকোর্টে আবেদন করেন নেস।




রাইজিংবিডি/ঢাকা/১১ অক্টোবর ২০১৮/মারুফ/শান্ত

Walton AC
     
Walton AC
Marcel Fridge