ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪২৬, ১৬ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

বরুণের প্রেমিকাকে হত্যার হুমকি!

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-০৭ ৪:৫২:০৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-০৯ ৫:৫৯:২৪ পিএম
বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল
Walton AC 10% Discount

বিনোদন ডেস্ক: অভিনেতা বরুণ ধাওয়ানের এক নারী ভক্তের বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের হয়েছে। এ অভিনেতার প্রেমিকা নাতাশা দালালকে হত্যার হুমকি দেওয়ায় এই এফআইআর দায়ের হয়েছে বলে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে। 

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘একজন নারী ভক্ত অনেকক্ষণ বরুণের বাড়ির আশেপাশে ঘুরছিলেন। তিনি এতে অভ্যস্ত। ভক্তরা অনেক ভালো হয়, তবে এর আগে কেউ সীমা লঙ্ঘন করেননি। বরুণ স্যার থাকলে ভক্তদের অনুরোধ রাখেন এবং তাদের সঙ্গে সেলফি তোলেন। কিন্তু এখন তার হাতে সময় কম এবং একসঙ্গে অনেক কাজ করছেন। ওই নারী ভক্ত কয়েক ঘণ্টা অপেক্ষা করছিলেন।

বরুণ স্যার অনেক দেরি করে ফিরেছিলেন—অনেক ক্লান্ত ছিলেন এবং বিশ্রাম নিতে চাইছিলেন। কিন্তু সেই নারী ভক্ত তার সঙ্গে দেখা করার জন্য জেদ করছিলেন। তিনি সেই স্থান ত্যাগ করতে চাইছিলেন না এবং হইচই করছিলেন। প্রথমদিনে তিনি বলছিলেন, নিজেকে আহত করবেন। তার পরেও যখন নিরাপত্তারক্ষী বরুণ স্যারের সঙ্গে তাকে দেখা করতে দিচ্ছিল না, তখন তিনি নতুন ফন্দি বের করেন। তিনি কীভাবে নাতাশা ম্যাডামের ক্ষতি করবেন তা বলতে থাকেন।’

সূত্রটি আরো বলেন, “এটা আমাদের মধ্যে উৎকণ্ঠা তৈরি করে কারণ সাধারণত ভক্তরা এতটা আক্রমনাত্মক হয় না। আমরা বরুণ স্যারকে বিষয়টি অবগত করলে তিনি চিন্তিত হয়ে পড়েন। সেই ভক্ত বলে যাচ্ছিলেন, ‘আমি নাতাশাকে হত্যা করব।’ প্রায় ৪৫ মিনিট পার হওয়ার পরও যখন তিনি সেই স্থান ছেড়ে যাচ্ছিলেন না, তখন আমরা থানায় ফোন দিই।”

মুম্বাইয়ের সান্তা ক্রুজ থানায় ওই ভক্তের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে বলে সংবাদমাধ্যমটি জানিয়েছে। তবে এ বিষয়ে বরুণ ধাওয়ান কোনো বক্তব্য দেননি।

বর্তমানে কলঙ্ক সিনেমার প্রচার নিয়ে ব্যস্ত বরুণ ধাওয়ান। সিনেমাটিতে আরো অভিনয় করছেন সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত, আদিত্য রয় কাপুর, সোনাক্ষী সিনহা, আলিয়া ভাট প্রমুখ। অভিষেক বর্মণ পরিচালিত সিনেমাটি আগামী ১৭ এপ্রিল মুক্তির কথা রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/৭ এপ্রিল ২০১৯/মারুফ/শান্ত

Walton AC
     
Walton AC
Marcel Fridge