ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘নায়িকার সঙ্গে রোমান্টিক গানটি হিট করবে’

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১১, ২৬ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘নায়িকার সঙ্গে রোমান্টিক গানটি হিট করবে’

বিনোদন ডেস্ক: ‘ছটকু আহমেদের নাম শুনে শুনে বড় হয়েছি। ‘সত্যের মৃত্যু নেই’, ‘বুক ভরা ভালোবাসা’, ‘মিথ্যার মৃত্যু’, ‘বুকের ভিতর আগুন’সহ আরো কত সিনেমা তার। আজ তার লেখা সিনেমায় অভিনয় করছি, এটা আমার অনেক বড় প্রাপ্তি।’’ রাইজিংবিডির সঙ্গে আলাপকালে কথাগুলো বলেন তরুণ অভিনেতা আফফান মিতুল।

‘হরিজন’ ও ‘নেকাব্বরের মহাপ্রয়াণ’খ্যাত এ অভিনেতা এবার অভিনয় করছেন ‘সব সুখ তোর জন্য’ সিনেমায়। এর কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন গুণী পরিচালক ছটকু আহমেদ। সিনেমাটি পরিচালনা করছেন আলাউদ্দিন সাজু।

গত ১৫ জুন লক্ষ্মীপুরে শুরু হয় সিনেমাটির শুটিং। এরই মধ্যে প্রথম লটের শুটিং শেষ হয়েছে। এক তরুণীকে ঘিরে দুই তরুণের প্রেম কাহিনি এবং ফ্যামিলি ড্রামা নিয়ে নির্মিত হচ্ছে সিনেমাটি। এর অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করছেন আরিয়ান শাহ ও মিতুল। তাদের বিপরীতে অভিনয় করছেন নাইরুজ সিফাত। দীপ্ত টিভিতে প্রচারিত ‘অপরাজিতা’ নাটকে নাম ভূমিকায় অভিনয় করে পরিচিতি লাভ করেন।

প্রথম লটের শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে মিতুল বলেন, ‘সিনেমায় আমার আর নায়িকার রোমান্টিক গানটি নিয়ে প্রত্যাশা অনেক বেশি। মন বলছে, নায়িকার সঙ্গে রোমান্টিক গানটি হিট করবে। সবার মুখে মুখে থাকবে। লোকেশনই সিনেমাটির প্রাণ। সব মিলিয়ে কাজটি করে ভালো লাগছে।’

খুব শিগগির দ্বিতীয় লটের শুটিং শুরু হবে। দ্বিতীয় লটের শুটিংয়ে গুণী অভিনেতা তারিক আনাম খান, নূনা আফরোজ, চঞ্চল সৈকত, দিলারা জামান এবং মিশা সওদাগর অংশ নিবেন বলেও জানান তিনি।

আফফান মিতুল অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমা হলো— ‘গন্তব্য’, ‘নিশ্চুপ ভালোবাসা’ ও ‘কাকতাড়ুয়া’। ‘নিশ্চুপ ভালোবাসা’ সিনেমায় মিতুলের বিপরীতে অভিনয় করেছেন সারা জেরিন।

 

রাইজিংবিডি/ঢাকা/২৬ জুন ২০১৯/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়