ঢাকা, রবিবার, ৮ আশ্বিন ১৪২৪, ২৪ সেপ্টেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

গাইবেন সুনিধি, নাচবেন আনাস্তাসিয়া

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৭-১৭ ১২:৪৩:৩৬ পিএম     ||     আপডেট: ২০১৭-০৭-১৭ ৪:২০:০৬ পিএম
আনাস্তাসিয়া সোকোলোভার, সুনিধি চৌহান

বিনোদন ডেস্ক : ভারতীয় সংগীতশিল্পী সুনিধি চৌহান। ঢালিউড চলচ্চিত্রের গানেও কণ্ঠ দিয়েছেন তিনি। কনসার্টে যোগ দিতে ঢাকায় এসেছেন একাধিকবার।

‘লাইভ ইন ঢাকা’ কনসার্টে যোগ দিতে আবারো ঢাকায় আসছেন সুনিধি। তবে এবারের প্রেক্ষাপট একটু ভিন্ন। কারণ একই মঞ্চে নৃত্য পরিবেশন করবেন বিশ্বখ্যাত পোল ড্যান্সার ও ইউক্রেন গট ট্যালেন্ট প্রতিযোগিতার ফাইনালিস্ট আনাস্তাসিয়া সোকোলোভার।

গ্র্যান্ড মাস্টার ইভেন্টসের আয়োজনে ২৭ জুলাই নগরীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারের নবরাত্রি হলে এ কনসার্ট অনুষ্ঠিত হবে বলে আয়োজক সূত্রে জানা গেছে।

সুনিধির পাশাপাশি কনসার্টে দেশীয় শিল্পীদের মধ্যে গাইবেন-জনপ্রিয় সংগীতশিল্পী তাহসান ও কর্নিয়া। নৃত্য পরিবেশন করবেন মডেল-অভিনেত্রী মেহজাবিন, পায়েল ও রুমা তাপসী। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন চিত্রনায়ক রিয়াজ।

গ্র্যান্ড মাস্টার ইভেন্টেসের ব্যবস্থাপনা পরিচালক বি এম রইসউদ্দিন জানান, এই কনসার্টের প্রবেশমূল্যের একটি অংশ শ্যামলীর অটিজম ওয়েলফেয়ার ফাউন্ডেশনে প্রদান করা হবে।

এদিন বিকাল সাড়ে ৫টা থেকে রাত ১১টা পর্যন্ত কনসার্ট চলবে। টিকিট মূল্য- সাত হাজার (প্লাটিনাম), পাঁচ হাজার (ডায়মন্ড), চার হাজার (গোল্ড) এবং তিন হাজার টাকা (সিলভার)। সহজ ডটকম, হ্যালো ইভেন্টস, টিকিট চাইসহ বিভিন্ন অনলাইনে প্ল্যাটফর্মে কনসার্টের টিকিট পাওয়া যাবে।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৭ জুলাই ২০১৭/শান্ত/মারুফ

Walton Laptop