ঢাকা, বুধবার, ৬ ভাদ্র ১৪২৫, ২২ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

রোগীদের শীতবস্ত্র বিতরণ

আরিফ সাওন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০১-২৪ ৫:৩৪:০৩ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-২৪ ৫:৩৪:০৩ পিএম

নিজস্ব প্রতিবেদক : বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ^বিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি গরিব ও দুস্থ রোগীদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।

বুধবার বিশ্ববিদ্যালয়ের এ-ব্লক অডিটোরিয়ামে বিশ্ববিদ্যালয়ের রোগী কল্যাণ তহবিল, হাসপাতাল সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য ও রোগী কল্যাণ সমিতির সভাপতি অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ।

আরো উপস্থিত ছিলেন কক্সবাজার সদর আসনের সংসদ সদস্য সাইমুম সারোয়ার কমল, বিএসএমএমইউর পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল মো. আব্দুল্লাহ আল হারুন, সহযোগী অধ্যাপক ডা. মো. আবু শাহীন, ডা. সমরেশ চন্দ্র সাহা, সহকারী পরিচালক ডা. বেলাল এইচ সরকার, মো. মোক্তার হোসেন, সুমন দাস, মোস্তাফিজুর রহমান নয়ন, সমাজসেবা অফিসার সীতারা ইয়াসমীন, রাজিয়া সুলতানা, সাবেক সমাজসেবা অফিসার কামরুন নাহার ফেরদৌসী প্রমুখ।

ডা. মো. শারফুদ্দিন আহমেদ বলেন, বিএসএমএমইউর গরিব ও দুস্থ রোগীদের জন্য বিভিন্ন সেবামূলক কার্যক্রম চালু রয়েছে। ওষুধ, নগদ অর্থ, পুষ্টি বক্স, হুইল চেয়ার ইত্যাদি প্রয়োজনীয় সহায়তা তাদের দেওয়া হয়ে থাকে। আগামীতে এ সেবা কার্যক্রম আরো বাড়ানো হবে।

প্রধানমন্ত্রী স্বাস্থ্যমন্ত্রীকে অভিনন্দন : অঙ্গ-প্রত্যঙ্গ সংযোজন বিল পাস হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমকে অভিনন্দন জানিয়েছেন বিএসএমএমইউর উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ। একই সঙ্গে তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

বুধবার এক বিবৃতিতে তিনি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, অঙ্গ-প্রত্যঙ্গ সংযোজন বিলটি পাস হওয়ার ফলে মানুষ দেশেই মানবদেহের বিভিন্ন অঙ্গ-প্রত্যঙ্গ প্রতিস্থাপন করার সুযোগ পাবেন।



রাইজিংবিডি/ঢাকা/২৪ জানুয়ারি ২০১৮/সাওন/মুশফিক

Walton Laptop
 
     
Walton