ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

আইটি সার্ভিস নিয়ে ডায়নাহোস্ট

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৬, ৬ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আইটি সার্ভিস নিয়ে ডায়নাহোস্ট

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : ডায়নাহোস্ট গ্রাহক সার্ভিসের প্রতি গুরুত্ব দিয়ে পরিপূর্ণভাবে সেবা দিচ্ছে। আইটি সেবাদানকারী ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেডের এই অঙ্গ প্রতিষ্ঠানটি নতুন ভাবে তাদের কার্যক্রম শুরু করেছে।

প্রয়োজনে ডোমেইন কেনা, হোস্টিং সার্ভিস নেয়া কিংবা মার্কেটিংয়ের জন্যে এসএমএস সার্ভিস কেনার জন্য তাৎক্ষণিক সেবা প্রদান করছে ডায়নাহোস্ট।

বর্তমানে বাংলাদেশসহ ১০ টির বেশি দেশে গ্রাহকের ডোমেইন, হোস্টিং, বাল্ক এসএমএস, ই-মেইল মার্কেটিং, সার্ভারসহ বিভিন্ন আইটি সার্ভিস প্রদান করছে প্রতিষ্ঠানটি।

এ প্রসঙ্গে ডায়নাহোস্টের চেয়ারম্যান স্বাধীন খান বলেন, ‘প্রি-সেল এবং আফটার সেল গ্রাহক সেবা নিশ্চিত করা আমাদের উদ্দেশ্য। ২৪ ঘণ্টা গ্রাহকসেবা এবং গ্রাহক যেন তার প্রয়োজনের সময়ে সাপোর্ট পায় সেজন্য ২৪ ঘণ্টা সাপোর্ট টিম কাজ করবে। যেকোনো সার্ভিস সংক্রান্ত তথ্য কল সেন্টার থেকে পাওয়া যাবে। গ্রাহককে প্রফেশনাল সার্ভিস প্রদান করাই আমাদের মূল লক্ষ্য। এছাড়া গ্রাহকদের জন্য সব সময়ই থাকবে, কোনো না কোনো আকর্ষণীয় অফার। একটি বিষয় উল্লেখ করতে চাই, ডায়নাহোস্ট অ্যাফিলিয়েট প্রোগ্রাম চালু করেছে। যেখানে রেজিস্ট্রেশনের মাধ্যমে বাড়তি আয়ের সুযোগ রয়েছে।’

গ্রাহকদের সেবা প্রদান নিশ্চিত করতে ডায়নাহোস্টের রয়েছে নিজস্ব সাপোর্ট টিম। কল সেন্টার সহ ২৪/৭ সাপোর্ট কার্যক্রম পরিচালনা করছে প্রতিষ্ঠানটি। অর্ডার দেয়া কিংবা পেমেন্ট অপশনে আছে আধুনিকতা। ডায়নাহোস্টের সেবা নিতে চাইলে তাদের ওয়েবসাইট () থেকে সরাসরি সেবা নেয়া যাবে।

ডায়নাহোস্ট বেসিস, ই-ক্যাব ও বাংলাদেশ ডোমেইন হোস্টিং প্রোভাইডার অ্যাসোসিয়েশনের সদস্য।



রাইজিংবিডি/ঢাকা/৬ ফেব্রুয়ারি ২০১৮/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়