ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সুমাইয়াকে অপহরণ, নারীসহ দুজন রিমান্ডে

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩১, ২৭ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সুমাইয়াকে অপহরণ, নারীসহ দুজন রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর কামরাঙ্গীরচর থেকে অপহৃত পাঁচ বছরের শিশু সুমাইয়াকে অপহরণের মামলায় নারীসহ দুজনের  তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুনানি শেষে বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম প্রণব কুমার হুই রিমান্ডের এ আদেশ দেন।

রিমান্ডে যাওয়া আসামিরা হলেন- সাবিনা আক্তার বৃষ্টি এবং সিরাজ মিয়া।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা কামরাঙ্গীচর থানার এসআই রাজিবুল ইসলাম ওই দুজনকে আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে, ঘটনার মূল রহস্য উদঘাটন এবং ঘটনার সাথে আর কেউ জড়িত আছে কি না তা জানার জন্য ১০দিন রিমান্ডে নেওয়ার আবেদন করেন।

শুনানির সময় আসামিদের পক্ষে কোনো আইনজীবী ছিলেন না।

এ সময় বিচারক বৃষ্টির কাছে জানতে চান, কেন সুমাইকে অপহরণ করেছিলেন- জবাবে বৃষ্টি বলেন, ‘আমার সঙ্গে সুমাইয়ার পরিবারের আগে থেকেই পরিচয় ছিল। এরপর বৃষ্টির কাছে বিচারক আরো জানতে চান, সুমাইয়াকে কোনো মারধর করেছেন-উত্তরে বৃষ্টি জানান, মারধর করা হয়নি।

এদিকে সুমাইয়া বলে, ‘বৃষ্টি আমাকে খেতে দিত না। লাঠি দিয়ে মারতো।’ এ সময় সুমাইয়া কাঁদতে কাঁদতে তার পায়ে আঘাতের দাগও দেখায়।

প্রসঙ্গত, বুধবার দিবাগত রাত ৩টার দিকে রাজধানীর কদমতলী থানার জুরাইনের রহমতবাগ এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

এদিকে বৃহস্পতিবার দুপুরে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলন লালবাগ বিভাগের উপকমিশনার মোহাম্মদ ইব্রাহীম খান বলেন, বুধবার দিবাগত রাত ২টার দিকে জুরাইনের একটি বাসা থেকে সুমাইয়াকে উদ্ধার করা হয়। এ সময় সাবিনা আক্তার বৃষ্টি নামে এক নারীসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

এর আগে গত ৩ এপ্রিল কামরাঙ্গীরচরের বড়গ্রাম থেকে অপহৃত হয় সুমাইয়া। এরপর তার বাবা থানায় একটি সাধারণ ডায়রি ও পরে অপহরণের মামলা করেন।



রাইজিংবিডি/ঢাকা/২৭ এপ্রিল ২০১৭/মামুন খান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়