ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ২২ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

চট্টগ্রামের ব্যবসায়ী ও স্ত্রীর বিরুদ্ধে মামলা

এম এ রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-১৬ ৮:৫৮:৫৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-১৬ ৮:৫৮:৫৫ পিএম
Walton AC

নিজস্ব প্রতিবেদক: জ্ঞাত আয়বহির্ভুত সম্পদ অর্জন ও সম্পদের তথ্য গোপনের অভিযোগে আর এফ বিল্ডার্স ও আর এফ প্রপার্টিজ লিমিটেডের মালিক মো. দেলোয়ার হোসেন ও তার স্ত্রীর বিরুদ্ধে পৃথক দুই মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বৃহস্পতিবার রাজধানীর রমনা মডেল থানায় মামলা দুটি দায়ের করেন দুদকের চট্টগ্রাম–২ সমন্বিত জেলা কার্যালয়ের উপসহকারী পরিচালক মো. শরীফ উদ্দিন।

আসামি মো. দেলোয়ার হোসেন আর এফ বিল্ডার্স ও আর এফ প্রপার্টিজ লিমিটেডের মালিক, অপর আসামি ছেমন আরা বেগম দেলোয়ার হোসেনের স্ত্রী এবং আর এফ বিল্ডার্স ও আর এফ প্রপার্টিজ লিমিটেডের পরিচালক।

মামলার এজাহারে মো. দেলোয়ার হোসেনের বিরুদ্ধে ৩ কোটি ৩২ লাখ ৩১ হাজার ২৪৬ টাকার জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ আনা হয়েছে। একই সঙ্গে ২ কোটি এক লাখ ৬৯ হাজার ৮৯২ টাকার সম্পদের তথ্য গোপনের অভিযোগ আনা হয়েছে।

তার স্ত্রী ছেমন আরা বেগমের বিরুদ্ধে এক কোটি ৫৬ লাখ ১৫ হাজার ৩৩২ টাকার অবৈধ সম্পদ অর্জন ও এক কোটি ৯ লাখ ১৮ হাজার ৯১৪ টাকার সম্পদ অর্জনের অভিযোগ আনা হয় মামলায়।

মামলার এজাহারে আরো বলা হয়, দুদকের সম্পদ বিবরণী নোটিশের জবাবে গত বছরের মার্চে সম্পদ বিবরণী জমা দেন দেলোয়ার ও ছেমন আরা। তাদের সম্পদের তথ্য যাচাই বাছাই ও অনুসন্ধান শেষে তাদের সম্পদের অসঙ্গতি পাওয়া যায়। তাই তাদের বিরুদ্ধে মামলা করা হয়।




রাইজিংবিডি/ঢাকা/১৬ মে ২০১৯/এম এ রহমান/সাইফ

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge