ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বৃটেনে সাংবাদিক ফারজানা রুপার ওপর হামলা : ডিআরইউর উদ্বেগ

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৯, ২১ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বৃটেনে সাংবাদিক ফারজানা রুপার ওপর হামলা : ডিআরইউর উদ্বেগ

ফাইল ফটো

নিজস্ব প্রতিবেদক : ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্য ও একাত্তর টিভির বিশেষ প্রতিনিধি ফারজানা রুপার ওপর বৃটেনে সন্ত্রাসী হামলার ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছে ডিআরইউ।

ডিআরইউ সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ এক বিবৃতিতে বলেন, ফারজানা রুপার ওপর হামলার ঘটনা সন্ত্রাসীদের নগ্ন চেহারার বহিঃপ্রকাশ। হামলাকারীরা যে দেশের নাগরিকই হোক না কেন তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া প্রয়োজন। বিষয়টি যথাযথ তদন্ত করে অপরাধীদের শাস্তি নিশ্চিত করার জন্য বৃটিশ সরকারের প্রতি অনুরোধ জানান তারা। একই সঙ্গে সফররত ফারজানা রুপার নিরাপত্তা নিশ্চিত করার পাশাপাশি অবিলম্বে লুণ্ঠিত ক্যামেরা উদ্ধারের জন্য সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষণ করেন নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ আরো বলেন, বৃটেনের মতো উন্নত গণতান্ত্রিক এবং বহুমতে বিশ্বাসী প্রগতিশীল রাষ্ট্রে এ ধরনের সন্ত্রাসী হামলার পর অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া না হলে দেশটির প্রতি মানুষের আস্থার সংকট তৈরি হবে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার নিউ ক্যাসেল এলাকায় কমনওয়েলথ শীর্ষ সম্মেলনের রিপোর্ট সংগ্রহের সময় একাত্তর টেলিভিশনের বিশেষ প্রতিনিধি ফারজানা রুপা সন্ত্রাসী হামলার শিকার হন এবং সন্ত্রাসীরা তার ক্যামেরা ছিনিয়ে নিয়ে যায়।



রাইজিংবিডি/ঢাকা/২১ এপ্রিল ২০১৮/সাওন/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ