ঢাকা, রবিবার, ৪ ভাদ্র ১৪২৫, ১৯ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

সিঙ্গাপুরে নেয়া হল রাষ্ট্রপতিকে

: রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৩-০৩-১০ ১১:৫৯:২৩ পিএম     ||     আপডেট: ২০১৩-০৩-১১ ১২:১৩:৪১ পিএম

স্টাফ রিপোর্টার

উন্নত চিকিৎসার জন্য রাষ্ট্রপতি মো: জিল্লুর রহমানকে সিঙ্গাপুর নেয়া হয়েছে। তাকে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হবে। সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালের একটি এয়ার এম্বুলেন্স তাকে নিয়ে রাত ১১টা ৫ মিনিটে ঢাকা ছাড়ে।

এর আগে অসুস্থ হয়ে শনিবার রাতে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি হন প্রেসিডেন্ট মো: জিল্লুর রহমান। ভঙ্গভবন সূত্র জানিয়েছে, ভোর রাতে অসুস্থবোধ করায় তাকে সিএমএইচ-এ নেয়া হয়। স্বাস্থ্য পরীক্ষার পর তাকে সেখানে অবস্থানের পরামর্শ দেন চিকিৎসকরা। একইসঙ্গে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেয়ার পরামর্শ দেয়া হয়।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব আবুল কালাম আজাদ একথা জানিয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) অসুস্থ রাষ্ট্রপতি জিল্লুর রহমানকে দেখতে যান। প্রধানমন্ত্রী সেখানে প্রায় ২৫ মিনিট অবস্থান করেন এবং রাষ্ট্রপতির সঙ্গে কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেখানে কর্তব্যরত চিকিৎসকদের কাছ থেকে রাষ্ট্রপতির স্বাস্থ্য সম্পর্কে খোঁজ-খবর নেন এবং তার আশু আরোগ্য কামনা করেন।

প্রধানমন্ত্রীর প্রতিরক্ষা বিষয়ক উপদেষ্টা মেজর জেনারেল (অব.) তারিক আহমেদ সিদ্দিকী ও নাজমুল হাসান পাপন এমপি এ সময় উপস্থিত ছিলেন।

Walton Laptop
 
     
Walton