ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চাকরিচ্যুত করায় ছুরিকাঘাত

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৯, ১১ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চাকরিচ্যুত করায় ছুরিকাঘাত

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বংশালে ছুরিকাঘাতে আবু বক্কর সিদ্দিক (৩৫) নামের এক ব্যক্তি আহত হয়েছেন। তিনি একটি জুতার কারখানার মালিক।

স্থানীয় সূত্রে জানা গেছে, চাকরিচ্যুত করায় আবু বক্করের এক কর্মচারী তাকে ছুরিকাঘাত করেছেন। ওই কর্মচারীর নাম জানা যায়নি। তবে বয়স আনুমানিক ২০ থেকে ২২ বছর।

রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বংশালের হাজী ওসমান গনি রোডের আলু বাজারের ছোট মসজিদের পাশের ভবনের পাঁচ তলায় এ ঘটনা ঘটে। পরে আবু বক্করকে উদ্ধার করে সন্ধ্যা ৭টায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান পাশের কারখানার শ্রমিক রুস্তম আলী।

রুস্তম আলীর বরাতে ঢামেক পুলিশ ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা এসআই  বাচ্চু মিয়া জানান, ওই কর্মচারীকে আজ রোববার চাকরিচ্যুত করা হয়। এ নিয়ে সন্ধ্যায় মালিক ও কর্মচারীর মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে কর্মচারী আবু বক্করকে ছুরি দিয়ে গলায় আঘাত করেন। এতে আবু বক্করের শ্বাসনালী থেকে রক্তক্ষরণ শুরু হয়। পরে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়। স্থানীয়রা ওই কর্মচারীকে আটক করে পুলিশকে খবর দিয়েছেন।

মেডিক্যাল সূত্র জানিয়েছে, আবু বক্করের প্রচুর রক্তক্ষরণ হচ্ছে। তাকে হোসেন শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।



রাইজিংবিডি/ঢাকা/১১ মার্চ ২০১৮/নূর/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়