ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

একসঙ্গে সাইমন-শিমলা

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৬, ৩ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
একসঙ্গে সাইমন-শিমলা

বিনোদন প্রতিবেদক : ‘ম্যাডাম ফুলি’ খ্যাত চিত্রনায়িকা শিমলা ও ‘পোড়ামন’ খ্যাত চিত্রনায়ক সাইমন সাদিক। শিমলা দীর্ঘদিন ধরেই চলচ্চিত্রাঙ্গন থেকে দূরে রয়েছেন। অন্যদিকে চিত্রনায়ক সাইমন সাদিক নিয়মিত চলচ্চিত্রে কাজ করে যাচ্ছেন। এবার একসঙ্গে দেখা যাবে এই দুই শিল্পীকে। তবে চলচ্চিত্রের পর্দায় নয়, জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানে তারা একসঙ্গে পারফর্ম করবেন।

আগামী ৮ জুলাই রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এবারের ৪২তম আসর বসবে। এ অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কারের ট্রফি তুলে দেবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর এতে পারফর্ম করবেন শিমলা-সাইমন। রাইজিংবিডিকে এমনটাই জানিয়েছেন সাইমন সাদিক।

বিএফডিসিতে তারা এখন নাচের মহড়া করছেন। তাদের গানের কোরিগ্রাফি করছেন দেশের খ্যাতিমান নৃত্য পরিচালক মাসুম বাবুল। এছাড়াও দেশীয় চলচ্চিত্রের জনপ্রিয় শিল্পীরা এ অনুষ্ঠানে পারফর্ম করবেন বলে জানা যায়।

শিমলা অভিনীত ‘প্রেম কাহন’, ‘নাইওর’সহ একাধিক চলচ্চিত্রের শুটিং শেষ করে মুক্তির অপেক্ষায় রয়েছে। এদিকে সাইমন সাদিক ‘বাহাদুরী’ সিনেমাসহ বেশ কয়েকটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এছাড়া ‘জান্নাত’সহ কয়েকটি সিনেমা এখন মুক্তির অপেক্ষায় রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/৩ জুলাই ২০১৮/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়