ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বিদ্যুৎ বিভ্রাটে সংসদ অধিবেশন মুলতবি

আসাদ আল মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৪, ১১ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিদ্যুৎ বিভ্রাটে সংসদ অধিবেশন মুলতবি

সংসদ প্রতিবেদক : দশম জাতীয় সংসদের ২২তম অধিবেশনের তৃতীয় দিনের কার্যক্রমে হঠাৎ বিঘ্ন ঘটেছে। বিদ্যুৎ সমস্যার কারণে স্থগিত করা হয়েছে সংসদের চলমান অধিবেশন।

মঙ্গলবার বিকেল ৫টা ১২ মিনিটে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে দিনের কার্যসূচি শুরু হয়। শুরুতেই চলছিল মন্ত্রীদের প্রশ্নোত্তর পর্ব।

বিকেল পৌনে ৬টার দিকে স্পিকার অধিবেশন কক্ষ ত্যাগ করার পর তার আসনে বসেন ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া।

ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের প্রশ্নোত্তর চলাকালে ডেপুটি স্পিকার ঘোষণা দেন, অনিবার্য কারণবশত সংসদের আজকের কার্যক্রম স্থগিত করা হলো।

পরে ডেপুটি স্পিকার সাংবাদিকদের বলেন, বিদ্যুৎ বিভ্রাটের কারণেই দিনের বাকি কার্যক্রম স্থগিত করা হয়েছে। যতটুকু জানতে পেরেছি, মেঘনা জাতীয় গ্রিডে ৪০০ মেগাওয়াট বিদ্যুৎ দিয়ে সংসদ এলাকায় কার্যক্রম পরিচালিত হয়। শুনেছি, সেখানে জাতীয় গ্রিডে সমস্যা দেখা দিয়েছে।

তিনি আরো বলেন, দীর্ঘক্ষণ সংসদে বিদ্যুৎ ছিল না। এতক্ষণ জেনারেটর দিয়ে চলছিল। জেনারেটর দিয়ে বেশিক্ষণ চালানো সম্ভব না, তাই স্থগিত করা হয়েছে।

সংসদের কর্মকর্তারা জানান, বিদ্যুৎ চলে যাওয়ার কিছুক্ষণ পর তা আসলেও সংসদের লাইন দেওয়া যাচ্ছিল না। বারবার কেটে যাচ্ছিল। এজন্য এখন আর লাইন দেওয়ার সাহস পাচ্ছেন না কর্মকর্তারা। পরীক্ষা-নিরীক্ষা করে লাইন দেওয়া হবে।



রাইজিংবিডি/ঢাকা/১১ সেপ্টেম্বর ২০১৮/আসাদ/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়