ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বনের ভেতর চলে ডলার বেচাকেনা

শাহরিয়ার সিফাত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:১৬, ১০ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বনের ভেতর চলে ডলার বেচাকেনা

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল: টাঙ্গাইলের মধুপুর ও ময়মনসিংহ’র মুক্তাগাছার সীমান্তবর্তী এলাকার বন এখন ডলার বেচাকেনার স্থলে পরিণত হয়েছে। এই ডলার কিনতে যেয়ে অনেকে প্রতারিতও হচ্ছেন।

মধুপুর থেকে ডলার প্রতারক চক্রের চার সদস্যকে গ্রেপ্তারের পর সংবাদ সম্মেলনে বুধবার টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শরিফুল ইসলামের বক্তব্যে এ তথ্য জানা গেছে। টাঙ্গাইল পুলিশ সুপার কার্যালয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শরিফুল ইসলাম জানান, মধুপুর ও মুক্তাগাছা এলাকার সীমান্তবর্তী কিছু এলাকায় বনের ভিতর অসাধু চক্র দীর্ঘদিন ধরে ডলার কেনা-বেচার কথা বলে মানুষের সাথে প্রতারণা করে আসছে। এমনই এক ঘটনায় গত ৩ মে প্রতারণার শিকার হন মো. শামীম রেজা। তিনি মধুপুর থানায় একটি প্রতারণার মামলা দায়ের করেন। পরে পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়ের নির্দেশে সহকারী পুলিশ সুপার (মধুপুর সার্কেল) কামরান হোসেন বাদারবাক এলাকা থেকে ডলার প্রতারণাকালে চার সদস্যকে গ্রেপ্তার করেন।

গ্রেফতারকৃতরা হলেন, ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার চাঁনপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে মো. ওয়াসিম ও একই এলাকার মৃত ছমেদ আলীর ছেলে মো. রফিক, মুক্তাগাছা উপজেলার ঘোড়শাইল গ্রামের মো. ইসরাফিলের ছেলে মো. রাশেদ এবং ফুলবাড়িয়া উপজেলার দেবগ্রাম এলাকার মো. আব্বাস আলীর ছেলে আমিরুল।




রাইজিংবিডি/টাঙ্গাইল/১০ মে ২০১৮/শাহরিয়ার সিফাত/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ