ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ইয়াবাসহ গ্রেপ্তার প্রাক্তন পুলিশ কনস্টেবল রিমান্ডে

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১২, ১২ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইয়াবাসহ গ্রেপ্তার প্রাক্তন পুলিশ কনস্টেবল রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক : ইয়াবাসহ গ্রেপ্তার হওয়া পুলিশের প্রাক্তন কনস্টেবল মাহফুজুর রহমানের আরেক মামলায় দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম শাহিনূর রহমান রিমান্ডের আদেশ দেন।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা মতিঝিল থানার এসআই ফারুক হোসেন দুই দিনের রিমান্ড শেষে আসামিকে আদালতে হাজির করে আরেক মামলায় গ্রেপ্তার দেখিয়ে ১০ দিন রিমান্ড চেয়ে আবেদন করেন।

আবেদনে বলা হয়, আসামি চতুর প্রকৃতির। বড় ধরনের সংঘবদ্ধ মাদক দলের সক্রিয় সদস্য। ২০০৯ সালে পুলিশ কনস্টেবল হিসেবে যোগ দেয়। বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত থাকার দায়ে ২০১৭ সালে তাকে বহিষ্কার করা হয়। বহিষ্কারের পর তার অপরাধ প্রবণতা বৃদ্ধি পেতে থাকে। তারই ধারাবাহিকতায় আসামি নিজেকে মিথ্যা এসআই পরিচয় দিয়ে মাদক চক্রের সাথে জড়িত হয়ে পরে। পুলিশ বাহিনীর সদস্য না হয়ে মিথ্যা পুলিশ পরিচয় দিয়ে পুলিশের পোশাক পরিধান করে কক্সবাজার হতে ইয়াবা সংগ্রহ করে খুলনায় সরবরাহ করে। তার দখলে থাকা পুলিশ ইউনিফর্ম ও সরঞ্জাম উদ্ধার, মাদক-ইয়াবা উদ্ধার এবং মাদক কারবারি অপর আসামিদের গ্রেপ্তারের লক্ষ্যে তার ১০ দিনের রিমান্ড মঞ্জুরের প্রার্থনা করেন তদন্ত কর্মকর্তা।

আসামিরপক্ষে তার আইনজীবী মিকাইল হোসেন রিমান্ড বাতিল পূর্বক জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে দুই দিনের রিমান্ডের আদেশ দেন। গত ৯ মে এ আসামির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

গত ৭ মে দিবাগত রাতে আরামবাগ থেকে মাহফুজুর রহমানকে গ্রেপ্তার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)। এ সময় তার কাছ থেকে ১০ হাজার ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এরপর সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. আব্দুল্লাহ মামলাটি দায়ের করেন।



রাইজিংবিডি/ঢাকা/১২ মে ২০১৯/মামুন খান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়