ঢাকা, বৃহস্পতিবার, ৪ মাঘ ১৪২৫, ১৭ জানুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

স্মার্টফোন ও ট্যাব মেলায় হুয়াওয়ের ৪০% পর্যন্ত ছাড়

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০১-১০ ১:৪৬:০৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-১০ ১:৪৬:২৫ পিএম

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : স্মার্টফোন ও ট্যাব মেলায় আকর্ষণীয় অফারের ঘোষণা দিয়েছে দেশের শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে বাংলাদেশ। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চলমান তিনদিনব্যাপী এই মেলায় হুয়াওয়ে তাদের বিভিন্ন মডেলের স্মার্টফোন ও অ্যাকসেসরিজে ৪০% পর্যন্ত ছাড়ের ঘোষণা দিয়েছে।

এসব অফারের মধ্যে রয়েছে স্মার্টফোনে আকর্ষণীয় উপহারসহ ২০% পর্যন্ত বিশেষ ছাড়। এছাড়া হুয়াওয়ের ট্যাব ও অ্যাকসেসরিজ আইটেমগুলোতে (এয়ারফোন, ব্লুটুথ হেডসেট, কুইক চার্জার, ওটিজি ক্যাবল, সেলফি স্টিক, স্মার্ট স্কেল) ৪০% পর্যন্ত ছাড়। পাশাপাশি মেলায় হুয়াওয়ের পাওয়ার ব্যাংক এবং কালার ব্যান্ড এ-টু ও বি-টু’তে দেওয়া হবে ছাড়।  

মেলায় হুয়াওয়ে নোভা থ্রিই ২৭,৯৯০ টাকার পরিবর্তে কেনা যাবে ২২,৫০০ টাকায়। হুয়াওয়ে নোভা থ্রিআই আকর্ষণীয় গিফট বক্সসহ ২৫,৫০০ টাকায় কেনা যাবে। হুয়াওয়ে নোভা থ্রিআই এর বাজারমূল্য ২৬,৯৯০ টাকা।

বর্তমান সময়ের জনপ্রিয় স্মার্টফোন হুয়াওয়ে মেট-২০ প্রো কেনা যাবে ৮৯,৯৯০ টাকায়। এর সঙ্গে পাওয়া যাবে আকর্ষণীয় গিফট। এছাড়া হুয়াওয়ে মেটবুক এক্স মূল্যছাড়ে কেনা যাবে ১,১০,০০০ টাকায়।

পাশাপাশি, হুয়াওয়ের জনপ্রিয় ট্যাব টিথ্রি সাত ইঞ্চি (১+৮ জিবি) কেনা যাবে সর্বনিম্ন দাম ৮,৯৯০ টাকায়। হুয়াওয়ে মিডিয়া প্যাড টিথ্রি দশ ইঞ্চি ১৯,৪৯০ টাকার পরিবর্তে পাওয়া যাবে ১৭,৯৯০ টাকায়। হুয়াওয়ে কালার ব্যান্ড এ-টু ১৫% ছাড়ে পাওয়া যাবে ২,১৯০ টাকায় এবং কালার ব্যান্ড বি-টু ১৫% ছাড়ে পাওয়া যাবে ২,৯৫০ টাকায়।

মেলায় গ্রাহকদের জন্য প্রতিদিন র‌্যাফেল ড্র’য়ের ব্যবস্থা রেখেছে হুয়াওয়ে। এতে ব্লুটুথ স্পিকার, হেডফোন, বিপিএল টিকেটসহ রয়েছে বিভিন্ন আকর্ষণীয় উপহার।



রাইজিংবিডি/ঢাকা/১০ জানুয়ারি ২০১৯/ফিরোজ

Walton Laptop
 
     
Marcel
Walton AC