ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বার্সার সঙ্গে আজীবনের সম্পর্ক মেসির : বার্তোমেউ

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৯, ১৪ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বার্সার সঙ্গে আজীবনের সম্পর্ক মেসির : বার্তোমেউ

ক্রীড়া ডেস্ক : দীর্ঘ দিনের ঠিকনা বার্সেলোনার সঙ্গে লিওনেল মেসির চুক্তির মেয়াদটা ২০২১ সালে শেষ হবে। তবে বার্সা সভাপাতি জোসেপ মারিয়া বার্তোমেউ মনে করেন মেয়াদ শেষ হওয়ার আগেই অন্য সতীর্থদের মতো চুক্তি নবায়ন করবেন আর্জেন্টাইন সুপারস্টার।

চুক্তি নবায়ন নিয়ে মেসির সঙ্গে এখনো আনুষ্ঠানিকভাবে কথা বলেনি বার্সা। তবে কাতালান ক্লাবটির সভাপতি দৃঢ়ভাবে বিশ্বাস করেন নতুন চুক্তিতে সই করবেন মেসি।

সম্প্রতি আরকেবি’কে দেওয়া সাক্ষাতকারে মেসিকে নিয়ে আশাবাদী বার্তোমেউ বলেন, ‘লিও মেসি আমাদের সঙ্গে চালিয়ে যাবেন। সে ক্লাবের একজন খেলোয়াড় এবং এই সম্পর্ক আজীবনের জন্য বজায় থাকবে।’

মেসির সঙ্গে বার্সায় চুক্তি নবায়নের অপেক্ষায় রয়েছেন জর্দি আলবা। এ তারকার চুক্তি নিয়ে বার্সা সভাপতি বলেন, ‘সে আমাদেরকে চালিয়ে যাওয়ার কথা বলেছে। আমরা তাকে পাঁচ বছরের একটি চুক্তির জন্য প্রস্তাব দিয়েছিলাম। আশা করছি আমরা এ চুক্তি নিয়ে আলোচনা চালিয়ে যেতে পারব।’

স্প্যানিশ লা লিগায় এবার দারুণ ফর্মে রয়েছে বার্সেলোনা। ২৩ ম্যাচ শেষে ৫১ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে রয়েছে কাতালান ক্লাবটি। সমান ম্যাচে তাদের চেয়ে ৬ পয়েন্ট পিছিয়ে দ্বিতীয় স্থানে বার্সার চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব রিয়াল মাদ্রিদ।



রাইজিংবিডি/ঢাকা/১৪ ফেব্রুয়ারি ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়