ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

দ্রুতই ফিরবেন মাহমুদউল্লাহ

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩২, ২৪ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দ্রুতই ফিরবেন মাহমুদউল্লাহ

ক্রীড়া প্রতিবেদক : কোমরে টান পড়া মাহমুদউল্লাহকে নিয়ে বড় কোনো শঙ্কা নেই। দ্রুতই তিনি অনুশীলন ক্যাম্পে ফিরবেন বলে জানিয়েছেন বিসিবির স্পোর্টস ফিজিশিয়ান।

রোববার জিম সেশনে ওয়েট তুলতে গিয়ে কোমরে টান পড়ে মাহমুদউল্লাহর। রাজধানীর অ্যাপোলো হাসপাতালে তার এমআরআই করানো হয়। রিপোর্টে বড় কিছু পাননি চিকিৎসকরা। এজন্য মাহমুদউল্লাহকে নিয়ে অনেকটাই চিন্তামুক্ত তারা। তবে তাকে ৪৮ ঘন্টা পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা।

রোববার সন্ধ্যায় মাহমুদউল্লাহ জানিয়েছিলেন, ব্যথা হওয়া জায়গায় কিছুটা ফ্লুইড জমেছে। সেগুলো না সরে যাওয়া পর্যন্ত বিশ্রামেই থাকতে হবে তাকে। তবে সোমবার বিসিবির স্পোর্টস ফিজিশিয়ান আমিন জানালেন, বড় কোনো কিছুর শঙ্কা করছেন না তারা। দ্রুতই ক্যাম্পে ফিরতে পারবেন মাহমুদউল্লাহ। তাকে ক্লিনিক্যালি ট্রিটমেন্ট করা হচ্ছে।

মিরপুরে আমিন বলেন, ‘গতকাল জিম সেশনে মাহমুদউল্লাহ ওয়েট লিফটিংয়ের সময় ব্যাকসাইডের নিচের অংশে ব্যথা পেয়েছে। সঙ্গে সঙ্গে তার এমআরআই স্ক্যান করা হয়েছে। এমআরআই স্ক্যানে গুরুতর কিছু চোট ধরা পড়েনি। এজন্য আমরা চিন্তামুক্ত। তাকে ৪৮ ঘণ্টা বিশ্রামে রাখা হয়েছে। আগামীকাল সে আসবে। আমরা তাকে ক্লিনিক্যালি রিএসেস করব। সে খুব দ্রুত অ্যাক্টিভিটিসে ফিরে যেতে পারবে।’

ফিটনেস নিয়ে বরাবরই সচেতন মাহমুদউল্লাহ। সতীর্থদের কাছে ফিটনেসের জন্য আদর্শও জাতীয় দলের এ তারকা। আগামী ২৮ জুলাই থেকে জাতীয় দলের স্কিল অনুশীলন শুরু হবে। এর আগেই ক্যাম্পে ফেরার কথা মাহমুদউল্লাহর। 



রাইজিংবিডি/ঢাকা/২৪ জুলাই ২০১৭/ইয়াসিন/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়