ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ইউরোপের ক্লাব থেকে প্রস্তাব পেয়েছেন বোল্ট!

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৮, ১৫ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইউরোপের ক্লাব থেকে প্রস্তাব পেয়েছেন বোল্ট!

ক্রীড়া ডেস্ক : অস্ট্রেলিয়ার ‘এ-লিগের’ দল মার্কাথুর সাউথ ওয়েস্ট ইউনাইটেডে’র বিপক্ষে প্রীতি ম্যাচে সেন্ট্রাল কোস্ট ম্যারিনার্সের হয়ে জোড়া গোল করে আলোচনায় আছেন উসাইন বোল্ট। এমন সময়ে তার এজেন্ট ইএসপিএনকে জানিয়েছেন যে ইউরোপের একটি ক্লাব বোল্টকে দুই বছরের চুক্তিতে দলে ভেড়াতে প্রস্তাব দিয়েছে। সেটি এমনই একটি ক্লাব যারা চ্যাম্পিয়নস লিগে খেলার আশা করছে এবং সম্প্রতি তাদের মালিকানা পরিবর্তন হয়েছে।

বোল্টের এজেন্ট টনি রালিস বর্তমানে অস্ট্রেলিয়ায় আছেন। সেখানে তিনি বলেন, ‘ইউরোপের একটি ক্লাব, সম্প্রতি তারা বোল্টকে দুই বছরের জন্য দলে ভেড়াতে প্রস্তাব দিয়েছে। ক্লাবটির মালিকানা বদল হয়েছে এবং তারা উয়েফা চ্যাম্পিয়নস লিগের জন্য খেলছে।’

ইউরোপের সেই ক্লাবটি যে কোনটি সেটি রহস্যাবৃত্তই রয়ে গেছে। অবশ্য ম্যারিনার্সের ব্রাজিলের সাও পাওলো, ইংল্যান্ডের শেফিল্ড ইউনাইটেড ও হাঙ্গেরির ফারেঙ্কভারোসের সঙ্গে আন্তর্জাতিক সম্পর্ক রয়েছে। তাছাড়া ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব এভারটনের সঙ্গে সেন্ট্রাল কোস্ট ম্যারিনার্সের রয়েছে খেলোয়াড় ডেভেলপমেন্টের চুক্তি। একই চুক্তি রয়েছে মাল্টার প্রিমিয়ার লিগের ক্লাব ব্লাজান এফসির সঙ্গেও।

সার্বিয়ান স্ট্রাইকার আন্দ্রিজা মাজদেভাক যিনি ব্লাজানের হয়ে খেলেন, তার সঙ্গেই বোল্ট ম্যারিনার্সে অনুশীলন করছে। বোল্টের সঙ্গেই আগস্টে প্রীতি ম্যাচে খেলেছেন মাজদেভাক।

উসাইন বোল্ট ২০১৭ সালে ট্র্যাক অ্যান্ড ফিল্ট থেকে অবসরে যান। এর আগে তিনি জার্মান বুন্দেসলিগার ক্লাব বরুসিয়া ডর্টমুন্ডের সঙ্গে অনুশীলন করেছেন। পেশাদার ফুটবল হওয়ার তার যে ইচ্ছে সেটা কিন্তু গোপন কিছু নয়।



রাইজিংবিডি/ঢাকা/১৫ অক্টোবর ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়