ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নাচতে গিয়ে আহত বরুণ

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৪, ২ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নাচতে গিয়ে আহত বরুণ

বরুণ ধাওয়ান

বিনোদন ডেস্ক : এ প্রজন্মের জনপ্রিয় বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। ভক্তদের একের পর এক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়ে চলেছেন তিনি। বর্তমানে নাচ নিয়ে রেমো ডিসুজার পরবর্তী সিনেমার শুটিং করছেন এ অভিনেতা। আর শুটিংয়ে নাচতে গিয়ে আহত হয়েছেন বরুণ।

ভারতের পাঞ্জাবে সিনেমাটির শুটিং করছিলেন বরুণ। নাচের স্টেপ করতে গিয়ে হাঁটুতে আঘাত পেয়েছেন তিনি। এ প্রসঙ্গে একটি সূত্র ভারতীয় এক সংবাদমাধ্যমে বলেন, ‘সিনেমার টিম অমৃতসারে একটি উৎসবের গানের শুটিং করছিল। শেষ দিন সকাল সাতটায় শুটিং শুরু ও রাত দুইটায় শেষ হয়। তিনটি ভিন্ন ড্যান্স ক্রুর সঙ্গে বরুণের তিনটি নাচের দৃশ্য ছিল। একটি নাচের স্টেপ করতে গিয়ে ১৫ বার হাঁটু মাটিতে ফেলতে হয়েছে। এতে তিনি হাঁটুতে ব্যাথা পেয়েছেন ও তার পায়ে টান লেগেছে। ফলে তিনি মুম্বাইয়ে ফিরে এসেছেন ও তার চিকিৎসকের পরামর্শ নিচ্ছেন।’

প্রাথমিকভাবে সিনেমাটির নাম রাখা হয়েছে এবিসিডি-থ্রি। নাচ নির্ভর সিনেমাটিতে আরো অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর, নোরা ফাতেহি প্রমুখ। আগামী ১০ ফেব্রুয়ারি থেকে লন্ডনে শুরু হবে এর দ্বিতীয় শিডিউলের শুটিং। শুটিংয়ে বরুণের সঙ্গে শ্রদ্ধা কাপুর ও নোরা ফাতেহিও অংশ নিবেন। সেখানে বেশ কিছু দৃশ্যের সঙ্গে একটি নাচেরও শুটিং হবে। এতে শ্রদ্ধা ও নোরার নাচের লড়াই দেখা যাবে।

জানা গেছে, সিনেমায় বরুণ ধাওয়ান ভারতের পাঞ্জাবি ও শ্রদ্ধা কাপুর পাকিস্তানি ড্যান্সার। তারা দুজনেই লন্ডনে থাকেন। সিনেমার জন্য শ্রদ্ধা অ্যাফ্রো, ক্রাম্প, লকিং ও পপিং, টাটিং ও অ্যানিমেশন এবং আরবান নাচের প্রশিক্ষণ নিয়েছেন। এজন্য যুক্তরাজ্য থেকে দুজন প্রশিক্ষকও আনা হয়। সিনেমায় নাচের কোরিওগ্রাফি করছেন রেমো ডিসুজা। আগামী ৫ ফেব্রুয়ারি শুটিংয়ের উদ্দেশ্য লন্ডন রওনা হবে সিনেমার টিম। ২৫ মার্চ পর্যন্ত লন্ডনে শুটিং চলবে।



রাইজিংবিডি/ঢাকা/২ ফেব্রুয়ারি ২০১৯/মারুফ/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়