ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ২২ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

অ্যাটলেটিকো ছাড়ার ঘোষণা দিলেন গ্রিজমান

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-১৫ ২:৩৫:২৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-১৫ ২:৩৫:২৭ পিএম
Walton AC

ক্রীড়া ডেস্ক: শনিবার অ্যাটলেটিকো মাদ্রিদের হয়ে শেষ ম্যাচ খেলবেন আঁতোয়ান গ্রিজমান। মৌসুম শেষে অ্যাটলেটিকো ছাড়ার ঘোষণা দিয়েছেন ফরাসি এ তারকা। ক্লাবের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে এক ভিডিও বার্তায় মঙ্গলবার রাতে এই ঘোষণা দেন বিশ্বকাপ জয়ী এই খেলোয়াড়।

মাদ্রিদের ক্লাব ছাড়লেও গ্রীষ্মে গ্রিজমান ঠিক কোন ক্লাবে যোগ দিচ্ছেন তা এখনো নিশ্চিত করেননি। তবে স্প্যানিশ গণমাধ্যমগুলোর খবর ফরাসি এ তারকা নাকি লা লিগা চ্যাম্পিয়ন বার্সেলোনায় যোগ দিতে যাচ্ছেন। কোচ ডিয়েগো সিমিওনে ও ক্লাব সভাপাতি মিগুয়েল অ্যাঙ্গেল গিল ম্যারিনের সঙ্গে আলোচনা করেই নাকি ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন গ্রিজমান।

গত গ্রীষ্মে অ্যাটলেটিকোর সঙ্গে চুক্তি নবায়ন করেছিলেন গ্রিজমান। নতুন চুক্তি অনুযায়ী ওয়ান্দা মেট্রোপলিটনের ক্লাবটিতে ২০২৩ সাল পর্যন্ত থাকার কথা রয়েছে তার। তবে এর আগেই বিদায়ে ঘোষণা দিয়েছেন তিনি। তবে এমন সিদ্ধান্ত নেওয়ার আগে অ্যাটলেটিকোর সবাইকে ধন্যবাদ জানালেন গ্রিজমান।

‘এখানে কাটানো পাঁচটি বছর ছিল অবিশ্বাস্য। সবকিছুর জন্য আপনাদের ধন্যবাদ। আমাকে সবসময় অনেক ভালোবাসা জানানো ভক্তদের আমি বলতে চাই, অন্য কিছু দেখতে আর অন্য চ্যালেঞ্জগুলো নিতে আমি চলে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। ‘

২০১৪ সালে রিয়াল সোসিয়েদাদ থেকে ৩ কোটি ইউরোতে অ্যাটলেটিকোতে এসে টানা পাঁচ মৌসুমেই দলের সর্বোচ্চ গোলদাতা হয়েছেন গ্রিজমান। ২৫৬ ম্যাচে করেছেন ১৩৩ গোল। স্প্যানিশ গনমাধ্যমগুলোর খবর গ্রিজমানকে নিতে তার বাই আউট ক্লজের ১২ কোটি ইউরো দেবে বার্সেলোনা।



রাইজিংবিডি/ঢাকা/১৫ মে ২০১৯/শামীম

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge