ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

পাইলটের রাজশাহী মাস্টার্সের শুভ সূচনা

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২৮, ২৬ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পাইলটের রাজশাহী মাস্টার্সের শুভ সূচনা

ক্রীড়া প্রতিবেদক : মুখে চওড়া হাসি নিয়ে মাঠ ছাড়ছেন খালেদ মাসুদ পাইলট। তার পেছনেই জাভেদ ওমর বেলিম, হান্নান সরকাররা হাসিভরা মুখ নিয়ে মাঠ ছাড়ছেন। ওয়ালটন মাস্টার্স ক্রিকেট কার্নিভালে তারা অল স্টারস মাস্টার্সকে ৪৫ রানে হারিয়েছে। তাদের সঙ্গে মেহরাব হোসেন অপি, হাসিবুল হোসেন শান্ত ও তালহা যুবায়েররাও হাসিমুখে মাঠ ছাড়ছেন। যদিও তারা ম্যাচটি হেরেছে। ১১৫ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৪.১ ওভারে মাত্র ৬৯ রানে অলআউট হয়েছে তারা।

এটা প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচ নয়, এটা কার্নিভাল। উৎসবমুখর পরিবেশে সবাই খেলাটি বেশ উপভোগ করছেন। যা বুধবার থেকে শুরু হয়েছে পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।



দুপুরে একমি রাজশাহী মাস্টার্স প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ১৫ ওভারে ৭ উইকেট হারিয়ে ১১৪ রান সংগ্রহ করে। জবাবে মাত্র ৬৯ রানে অলআউট হয়ে যায় এক্সপো অলস্টারস। তাতে ৪৫ রানের জয় দিয়ে ওয়ালটন মাস্টার্স ক্রিকেট কার্নিভাল শুরু করে একমি রাজশাহী মাস্টার্স।

ব্যাট হাতে এক্সপো অলস্টারসের জহিরুল রাশেদ ২৫ বলে ২টি চারের সাহায্যে ২১ রান করেন। ১৩ রান করেন মাসুদুর রহমান মুকুল। বল হাতে একমি রাজশাহী মাস্টার্সের শেখ গোলাম মোস্তফা ৫টি উইকেট নেন। ৪টি উইকেট নেন আলমগীর কবির। অপর উইকেটটি নেন আলী আরমান রাজন। 



তার আগে, রাজশাহীর ইনিংসে ব্যাট হাতে ২১ রান করেন মাহমুদুল হাসান রানা। ১৮টি করে রান করেন জাভেদ ওমর বেলিম, রাশেদুজ্জামান ও রাকিবুল ইসলাম। বল হাতে নিয়াজ মোর্শেদ নাহিদ ৩ ওভার বল করে ১৪ রান দিয়ে ২টি উইকেট নেন।

বৃষ্টির কারণে এক সময় ওয়ালটন মাস্টার্স ক্রিকেট কার্নিভাল শুরু হওয়া নিয়ে শঙ্কা জেগেছিল। কিন্তু বুধবার সকাল থেকে কক্সবাজারের আকাশে ঝলমলে রোদ। সে কারণে দুপুর ১টায় শুরু হয় ক্রিকেট কার্নিভাল। অবশ্য আজ কেবল একাডেমি মাঠে দুটি ম্যাচ হবে। আগামীকাল থেকে মূল মাঠে শুরু হবে ওয়ালটন মাস্টার্স ক্রিকেট কার্নিভাল।

ম্যাচ শেষে ম্যাচসেরার পুরষ্কার তুলে দেন সাবেক অধিনায়ক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবির পরিচালক খালেদ মাহমুদ সুজন, ওয়ালটনের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিম ও একমি বেভারেজের পরিচালক ফাহিম সিনহা।  
 

একমি রাজশাহী মাস্টার্সের একাদশ :
খালেদ মাসুদ পাইলট (অধিনায়ক), আব্দুল হান্নান সরকার, আলমগীর কবির, মো. রফিকুল ইসলাম খান, জাভেদ ওমর বেলিম, শেখ গোলাম মোস্তফা, মো. মঞ্জুরুল ইসলাম মঞ্জু, মাহমুদুল হাসান রানা, মো. রাশেদুজ্জামান, আলী আরমান রাজন ও তারেকুল ইসলাম তারেক।
 

এক্সপো অলস্টারস মাস্টার্সের একাদশ : 
মাসুদুর রহমান মুকুল, তালহা যুবায়ের, মো. আসাদুল্লাহ খান বিল্পব, মো. এহসানুল হক সেজান, হাসিবুল হোসেন শান্ত, রাশিদুল হক সুমন, মেহরাব হোসেন অপি, মোর্শেদ আলী খান সুমন, জাহাঙ্গীর আলম, নিয়াজ মোর্শেদ নাহিদ ও জহিরুল হক খান রাশেদ।
 


 

 

 

রাইজিংবিডি/কক্সবাজার/২৬ জুলাই ২০১৭/আমিনুল/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়