ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আগস্টের প্রথম প্রহরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

এনআর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৩, ৩১ জুলাই ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আগস্টের প্রথম প্রহরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক : শোকাবহ আগস্ট শুরুর প্রথম প্রহরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে বঙ্গবন্ধুর ৪০তম শাহাদাত বার্ষিকীর কর্মসূচি শুরু করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগসহ সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনগুলো।

 

শুক্রবার দিবাগত রাত ১২টা ১ মিনিটে ধানমণ্ডি ৩২ নম্বর সড়কের বঙ্গবন্ধু জাদুঘরের সামনে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতির সামনে বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে মোমবাতি প্রজ্জ্বলন এবং শপথ বাক্য পাঠের মধ্য দিয়ে কর্মসূচির সূচনা করা হয়।


বৃষ্টিবাধা উপেক্ষা করে সরকার দলীয় নেতা-কর্মীরা জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পাঞ্জলি অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন। পুষ্পার্ঘ্য অর্পণ ছাড়াও নীরবতা পালন, মিলাদ এবং বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

 

অন্যদিকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়াস্থ বঙ্গবন্ধুর সমাধিতে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল ও আ ফ ম বাহাউদ্দিন নাসিমের নেতৃত্বে স্থানীয় আওয়ামী লীগসহ সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতা-কর্মীরা ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

 

টানা দ্বিতীয় বার সরকার গঠন করা ক্ষমতাসীন আওয়ামী লীগসহ সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠন প্রতিবারের মত এবারও জাতীয় শোক দিবস পালনের লক্ষ্যে ৪০ দিনব্যাপী কর্মসূচি গ্রহণ করেছে।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১ আগস্ট ২০১৫/এনআর/সুমন মুস্তাফিজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়