ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

টপ গেইনার ও লুজার তালিকায় যেসব কোম্পানি

নিয়াজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১০, ২৯ নভেম্বর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টপ গেইনার ও লুজার তালিকায় যেসব কোম্পানি

অর্থনৈতিক প্রতিবেদক : সপ্তাহের ‍প্রথম কার্যদিবস রোববার দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সবচেয়ে বেশি দর বেড়েছে (গেইনার) ফু ওয়াং সিরামিকের। অন্যদিকে সবচেয়ে বেশি দর কমেছে (লুজার) উসমানিয়া গ্লাসের।

 

দিনশেষে ফু ওয়াং সিরামিকের দর বেড়েছে ৯.৪৮ শতাংশ। বৃহস্পতিবার ফু ওয়াং সিরামিকের সমাপনী মূল্য ছিল ১১.৬ টাকা। রোববার দিনশেষে কোম্পানিটির শেয়ারের সমাপনী মূল্য দাঁড়িয়েছে ১২.৭ টাকা। দিনের মধ্যে কোম্পানিটির শেয়ারের দরসীমা ছিল ১১.৬ টাকা থেকে ১২.৭ টাকা। দর বৃদ্ধির শীর্ষে থাকা অপর কোম্পানিগুলো হলো- কাশেম ড্রাইসেল, পূরবী জেনারেল ইন্স্যুরেন্স, মালেক স্পিনিং, ইসলামি ইন্স্যুরেন্স, ট্রাস্ট ব্যাংক, লিন্ডে বাংলাদেশ, সি অ্যান্ড এ টেক্সটাইল, এস আলম কোল্ড স্টিল মিল ও বিএসআরএম লিমিটেড।

 

বৃহস্পতিবার দিনশেষে উসমানিয়া গ্লাসের সমাপনী মূল্য ছিল ৯৬.৩ টাকা। রোববার লেনদেন শেষে কোম্পানিটির শেয়ারের সমাপনী মূল্য দাঁড়িয়েছে ৮৭.৪ টাকা। দিনের মধ্যে কোম্পানিটির শেয়ারের দরসীমা ছিল ৮৫.২ টাকা থেকে ৮৯.৯ টাকা।দিনশেষে কোম্পানিটির শেয়ারের দর কমেছে ৯ দশমিক ২৪ শতাংশ।  

 

দর হারানোর শীর্ষে থাকা অপর কোম্পানিগুলো হলো- ডেল্টা স্পিনার্স, আইপিডিসি, প্রাইম ফিন্যান্স ফার্স্ট মিউচুয়াল ফান্ড, সিমটেক্স, ফারইস্ট নিটিং, বেঙ্গল উইন্ডসো, পপুলার লাইফ ফার্স্ট মিউচুয়াল ফান্ড, লিব্রা ইনফিউশন্স ও আনোয়ার গ্যালভানাইজিং।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৯ নভেম্বর ২০১৫/নিয়াজ/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়