ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

প্রেম যমুনার ঘাটে মৌমিতা-শক্তি

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৪, ৩০ নভেম্বর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রেম যমুনার ঘাটে মৌমিতা-শক্তি

ফ্রেন্ডস ফর এভার সিনেমার গানের দৃশ্য

রাহাত সাইফুল : আক্তারুল আলম টিনুর নির্মিতব্য সিনেমা ফ্রেন্ডস ফর এভার। গত ২৬ নভেম্বর বগুড়ার মহাস্থানগড় ও যমুনার পাড় প্রেম যমুনার ঘাট নামক স্থানে এ সিনেমার টাইটেল সংয়ের শুটিং সম্পন্ন হয়েছে। এতে অংশ নেন চিত্রনায়িকা মৌমিতা মৌ ও নবাগত চিত্রনায়ক শক্তি খান। রাইজিংবিডিকে এ তথ্য জানান সিনেমার পরিচালক আক্তারুল আলম টিনু।

‘একটা সোনা পাখি তোরই বুকে রাখি’ শিরোনামের এ গানটিতে কণ্ঠ দিয়েছেন বেলাল খান ও পুজা। এর সুর ও সংগীতায়োজন করেছেন পরিচালক আক্তারুল আলম টিনু নিজেই।

এ সিনেমা প্রসঙ্গে মৌমিতা মৌ রাইজিংবিডিকে বলেন, ‘গানের শুটিংয়ের সময় নৌকা থেকে লাফ দিতে গিয়ে পা পিছলে পড়ে পায়ে আঘাত পাই। তারপর অনেক কষ্টে গানটির শুটিং শেষ করেছি। তারপরও কাজটি ভালো হয়েছে।’

এ প্রসঙ্গে শক্তি খান রাইজিংবিডিকে বলেন, ‘ফ্রেন্ডস ফর এভার সিনেমার টাইটেল গানের শুটিং শেষ করেছি। গানটির কাজ ভালো হয়েছে।’

২০১৩ সালে কালাম কায়সার পরিচালিত তোমার আছি তোমারই থাকব চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় পা রাখেন মৌ। এ সিনেমায় তার বিপরীতে ছিলেন শুভ। এর পরে রাজু চৌধুরী পরিচালিত তুই শুধু আমার সিনেমায় অভিনয় করে চলচ্চিত্রে সাড়া ফেলেছেন তিনি। এ সিনেমায় মৌমিতার বিপরীতে অভিনয় করেন সাইমন সাদিক।
 
এ ছাড়াও মৌমিতা মৌ অভিনীত সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে- সায়মন তারিক পরিচালিত মাটির পরী, এতে তার বিপরীতে অভিনয় করেছেন সাইমন সাদিক, শামীমুল ইসলাম শামীমের এক মুঠো স্বপ্ন, এ সিনেমায় মৌয়ের বিপরীতে অভিনয় করেছেন আরজু। এখন তিনি ব্যস্ত রয়েছেন শোধ প্রতিশোধ সিনেমার শুটিং নিয়ে। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন কাজী মারুফ। এ দিকে নবাগত শক্তি খান ব্ল্যাক ফোর্স শিরোনামের সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আছেন।
 

 


রাইজিংবিডি/ঢাকা/৩০ নভেম্বর ২০১৫/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়