ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সোশ্যাল ইসলামী ব্যাংকের ১০টি এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০১, ১৪ জুন ২০২২  
সোশ্যাল ইসলামী ব্যাংকের ১০টি এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন

সোশ্যাল ইসলামী ব্যাংকের ১০টি নতুন এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন হয়েছে। মঙ্গলবার (১৪ জুন) প্রধান কার্যালয় হতে ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত এক অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান ড. মো. মাহবুবউল আলম এজেন্ট আউটলেটগুলোর উদ্বোধন করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম এবং স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবু রেজা মো. ইয়াহিয়া। 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. সামছুল হক ও মোহাম্মদ ফোরকানুল্লাহ, মানবসম্পদ বিভাগের প্রধান কাজী ও বায়দুল আল-ফারুক, মার্কেটিং অ‌্যান্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের প্রধান মো. মনিরুজ্জামান এবং এজেন্ট ব্যাংকিং ডিভিশনের প্রধান মো. মশিউর রহমান। এ ছাড়াও অনুষ্ঠানে আউটলেটগুলোর এজেন্টসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।

নতুন এজেন্ট ব্যাংকিং আউটলেটগুলো হচ্ছে- নোয়াখালীর হাতিয়ার জাহাজমারা, কুমিল্লার চান্দলা বাজার ও চৌমুহনী বাজার, নাটোরের ধানাইদহ বাজার, লক্ষ্মীপুরের গন্ধব্যপুর বাজার, যশোরের অভয় নগরের মাগুরা বাজার, ঝালকাঠির পুটিয়াখালী মিরেরহাট ও রাজাপুর সদর, নারায়ণগঞ্জের নবীগঞ্জ এবং সাতক্ষীরার কালিবাড়ী বাজার।

ঢাকা/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়