ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাংয়ের ৬ সদস্য গ্রেপ্তার

ফেনী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৫, ২৬ এপ্রিল ২০২৪  
ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাংয়ের ৬ সদস্য গ্রেপ্তার

গ্রেপ্তারকৃত কিশোর গ্যাংয়ের সদস্যরা। (ছবি- সংগৃহীত)

ফেনীতে ডাকাতির প্রস্তুতিকালে ‘এসডব্লিউএজি ৪৭’ নামের কিশোর গ্যাংয়ের প্রধানসহ ৬ সদস্যকে দেশিয় অস্ত্রসহ গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

শুক্রবার (২৬ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‍্যাব।

এর আগে বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দিবাগত রাতে শহরের রামপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- ফেনী সদর উপজেলার সুন্দরপুর এলাকার মাইনুদ্দিনের ছেলে মো. সৈকত (১৭), পাঁচগাছিয়া এলাকার রাজিবের ছেলে মো. আরমান (১৯), মিয়াজী রোডস্থ মৃত স্বপনের ছেলে মো. আসিফ (১৮), বারাই গনি এলাকার মৃত আবুল হোসেনের ছেলে মো. বাবু (১৯), সোনাগাজী উপজেলার বাদাদিয়া এলাকার মাইনুদ্দিন মানিকের ছেলে মো. মাহি (২২) এবং গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার জরম নদী এলাকার মো. রফিকুল ইসলামের ছেলে মো. মানিক (১৮)।

র‍্যাব সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে শহরের রামপুর এলাকায় অভিযান পরিচালনা করে র‍্যাব। রামপুর পাকা রাস্তার ওপর দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল এ কিশোর গ্যাংয়ের সদস্যরা। সেখান থেকে দৌঁড়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে স্টিলের চাকু ও ফোল্ডিং চাকু উদ্ধার করা হয়।

ফেনীতে র‍্যাব-৭ এর কোম্পানি অধিনায়ক মোহাম্মদ সাদেকুল ইসলাম বলেন, দীর্ঘদিন ধরে তারা বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডে জড়িত ছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়েছে। পরবর্তী আইনি প্রক্রিয়ার জন্য গ্রেপ্তারকৃত আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।
ফেনী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী বলেন, আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সাহাব/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়